আমরা সবাই একটি সুন্দর সাতক্ষীরার স্বপ্ন দেখি-এমপি রবি

সাতক্ষীরা

মাহফিজুল ইসলাম আককাজ :

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সাতক্ষীরা সদর উপজেলা শাখার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় শহরের কামালনগর তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্টে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সাতক্ষীরা সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা রুহুল আমিন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্কব্যে এমপি রবি বলেন,‘আমরা সবাই একটি সুন্দর সাতক্ষীরার স্বপ্ন দেখি।

বিগত সময়ের চেয়ে সাতক্ষীরা অনেক উন্নত। শতভাগ বিদ্যুতায়ন, রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের বহুতল ভবনসহ সকল ক্ষেত্রে সাতক্ষীরায় ব্যাপক উন্নয়ন হয়েছে। সাতক্ষীরার জন্য জননেত্রী শেখ হাসিনার দেওয়া প্রতিশ্রুতি মেডিকেল কলেজ, বাইপাস সড়ক হয়েছে। খুব শীঘ্রই সাতক্ষীরায় রেল লাইনের কাজ শুরু হবে। গুটি কয়েক মানুষ সাতক্ষীরার উন্নয়নকে বাঁধাগ্রস্থ করছে। এদের বিরুদ্ধে সকলকে স্বোচ্ছার ও সজাগ থাকতে হবে। ধর্মের নামে কোন মিথ্যাচার হতে দেওয়া যাবেনা। ২০১৩ সালে সাতক্ষীরাকে জঙ্গিবাদ জেলা হিসাবে কলঙ্কিত করা হয়েছে। সেই কলঙ্ক ও দূর্ণাম থেকে মুক্তি পেতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সদস্যদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান এমপি রবি। এমপি রবি আরো বলেন, ‘বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন একটি ভাল সংগঠন। সকলকে দেশ ও সমাজের ভালোর জন্য কাজ করতে হবে। ভাল কাজ করে মারা গেলেও মানুষ মনে রাখবে। আমরা সবাই ভাল হলে দেশ ও জাতি ভাল হবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি এ.এ.্এম ওযায়েরুল ইসলাম, সেক্রেটারী মাওলানা আলতাফ হোসাইন প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারি মৌলভী শাখাওয়াত উল্লাহ, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সাতক্ষীরা সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা মো. আব্দুল্লাহ, মাদ্রাসা সুপার আব্দুল লতিফ প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সাতক্ষীরা সদর উপজেলা শাখার সেক্রেটারী মাওলানা জালালউদ্দীন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *