তালায় মৎস্য ঘেরের হারি,র টাকা নিয়ে সংঘর্ষ,আহত ৬

সাতক্ষীরা জেলার তালা উপজেলার মাঝিয়ারা (খড়েরডাংগা ) নামক গ্রামে মৎস্য ঘেরের হারি,র  টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ সংঘতিত হয়েছে । সংঘর্ষে ১জন মারাত্নক ভাবে আহত সহ প্রায় ৬ জন আহত হয়েছেন ।
প্রতক্ষ্যদর্শী সুত্রে জানাযায়,বুধবার বিকাল আনুমানিক ৫ টার দিকে ইদ্রিস আলী মোড়লের বাড়ির সামনের পিচের রাস্তায় সংঘর্ষ সংঘতিত হয় । এতে ১ জন মারাত্নক ভাবে আহত সহ প্রায় ৬ জন আহত  হয়েছেন ।আহতরা হলেন খড়েরডাংগা গ্রামের পীর আলী মোড়লে স্ত্রী রুনু বেগম(৩৫) নাকে ও মুখে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করার কারনে মোট ৬টি সেলাই দেওয়া হয়েছে । অন্যরা হলেন একই গ্রামের আছিরউদ্দীন মোড়লের পুত্র ইদ্রিস মোড়ল(৩০),নুর ইসলাম মোড়ল (৩৫),কদম মোড়ল(৪৫) ও কদম মোড়লের স্ত্রী পারভীন বেগমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হওয়ায় প্রাথমিক চিকিৎসা গ্রহন করেছেন ।
ইদ্রিস মোড়ল জানান,খড়ের ডাংগা (খাঁ পাড়ার) মৃত: আলতাফ খাঁর পুত্র খাঁন বোরহান উদ্দীন আমাদের ৫ বিঘা জমিতে দীর্ঘ ১ বছর যাবৎ কোন প্রকার হারি না দিয়ে ঘের কওে আসছিল । আমি বুধবার দুপরে তাদের কাছে টাকা চাইতে গেলে আমাদেরকে গালিগালাজ করে । পরে হঠাৎ করে বিকালে মৃত: আলতাফ খাঁর পুত্র বোরহান উদ্দীন,আব্দুল বারী,মৃত:করিম খাঁ পুত্র  হোসেন খাঁ,নবজান মোড়লের পুত্র রেজাউদ্দীন মোড়ল আমার বাড়ির সামনের পিচের রাস্তায় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে । এতে আমার ভাবীর নাকে ও মুখে কেটে যায়  এবং আমাদের শরীরের আঘাতপ্রাপÍ হওয়ায় স্থানীয় এলাকাবাসীর সহয়তায় তালা হাসপাতালে ভর্তি হয় ।বৃহস্পতিবার তালা থানায় একটি অভিযোগ দায়ের করেছি । এদিকে রেজাউদ্দীন মোড়লের স্ত্রী হামিদা বেগম জানান, সংঘর্ষের সময় মৃত: নরিম খাঁ,র পুত্র হোসেন খাঁ হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা ।
এবিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ(ওসি)মেহেদী রাসেল জানান,মারামারির বিষয় টি শুনেছি তবে কোন পক্ষের অভিযোগ পাইনি । অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)