এমপি রবির পক্ষ থেকে করোনার সংক্রমণ রোধে নিম্নবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে প্রাণঘাতি নোভেল করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে নিজ অবস্থানকারী গৃহবন্দী নিম্নবিত্ত-দরিদ্র মানুষদের মাঝে নিত্যপ্রজোনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা পৌরসভার ০৪ নং ওয়ার্ডের সুলতানপুর মল্লিক বাড়ির মাঠে করোনা ভাইরাস প্রতিরোধে নিজ ঘরে অবস্থানকারী খেটে খাওয়া নিন্মবিত্ত পরিবারের মাঝে এমপি রবির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সুলতানপুর কাঁচা বাজার সমিতির মেম্বার ও শাহী মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম বাবু’র নেতৃত্বে খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এমপি রবির পক্ষ থেকে প্রাণঘাতি নোভেল করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নিম্নবিত্ত মানুষ যারা কর্মহীন ও গৃহবন্দী হয়ে পড়েছে সেইসব ৩শ’ ৩৫টি পরিবারকে চাল, আটা, ডাল, আলু, পেয়াজ ও হাত ধোয়ার জন্য সাবান তার ব্যক্তিগত উদ্যোগে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরনের শুরুতে সুলতানপুর মল্লিক বাড়ির মাঠে উপস্থিত কিছু পরিবারের সদস্যদের হাতে এইসব সামগ্রী তুলে দেওয়া হয়। করোনার সংক্রমণ ঝুঁকি রোধে এখানে অল্পসংখ্যক পরিবারকে কার্ড দিয়ে হাজির করা হয়। এরপর তালিকা অনুযায়ী সবার বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসান, সুলতানপুর শাহী মসজিদ কমিটির সভাপতি মীর হাবিবুর রহমান বিটু, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদুসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)