কারিমা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সাতক্ষীরা

‘সুস্থ দেহ সুন্দর মন’ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় কারিমা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মো. সফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎমিশ।

এসময় তিনি বলেন, ‘কারিমা মাধ্যমিক বিদ্যালয় আমাদের নিজ প্রতিষ্ঠান মনে করি। এই প্রতিষ্ঠান আগামী দিনে জেলার শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে রুপ নেবে বলে মনে করি। জ্ঞান অর্জন এবং ধর্মীয় এবাদত একমাত্র নিজের জন্য। পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলার প্রতি মনোযোগ দিতে হবে। খেলাধুলা শিক্ষার্থীদের মেধা ও মনকে বিকশিত করে। জ্ঞান অর্জনের জন্য কোনও সুনির্দিষ্ট বয়স নেই। জ্ঞান অর্জন করা ফরজ।

এসময় তিনি শিক্ষার্থীদের জঙ্গিবাদ ও মাদক থেকে দূরে থাকার আহবান জানান।’ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু তাহের’র সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, শিল্পপতি মো. নওয়াব আলী, শিল্পপতি সেলিনা নওয়াব, সেহেলী সফিক, মো. লুফুল আরেফিন খান, সাবরিনা সফিক, সারাফ নাওয়াব খান, সায়ার মাহারুজ খান, মো. ফরিদুল আলম, সিমিন সফিক, জাফিনা ফরিদ, ইলিয়াস মুনতাসির প্রিন্স, রায়লা প্রিন্স, লিয়ানা ইলিয়াস, বিদ্যুৎসাহী সদস্য আবুলল খায়ের, সদস্য ডা. রুহুল আমিন, আব্দুল গফ্ফার, আব্দুল মালেক, শাহানা পারভীন প্রমুখ।

পরে বিকালে ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা পরিষদ’র চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মো. আব্দুল হক ও মো. রুস্তম আলী।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *