জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আজ:অপরূপ সাজে সেজেছে শহিদ আব্দুর রাজ্জাক পার্ক

জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আজ। এ কাউন্সিলকে ঘিরে চলছে সাজ সাজ রব। ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে চলছে প্রচার প্রচারণা। কাউন্সিলকে স্বাগত জানিয়ে সকাল সন্ধ্যা চলছে মিছিল শোভাযাত্রা। বিলবোড, ব্যানার, ফেস্টুন শোভা পাচ্ছে শহরের সর্বত্র। আজ ১২ ডিসেম্বর সকাল ১০টায় সম্মেলন অনুষ্ঠিত হবে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে। এ উপলক্ষে তৈরী হয়েছে বিশাল প্যান্ডেল। শহিদ মিনার বেদিমূলে তৈরি হয়েছে বিশাল মঞ্চ। নেতা-কর্মীদের মাঝে বইছে বাঁধভাঙাা আনন্দ ও উচ্ছ্বাস।

শহিদ আব্দুর রাজ্জাক পার্কের প্রবেশ দ্বারে জেলা আওয়ামী লীগের সৌজন্যে নির্মিত হয়েছে জননেত্রী শেখ হাসিনা তোরণ। প্রবেশদ্বারের দক্ষিণ পাশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের সৌজন্যে নির্মিত হয়েছে শেখ সারহান নাসের তন্ময় তোরণ।

উত্তর পাশেও নির্মাণ করা হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তোরণ। গোটা প্যান্ডেল জুড়ে শোভা পাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়, জাতির জনকের দৌহিত্র শেখ সারহান নাসের তন্ময়সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দের ছবি সম্বলিত সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের বিভিন্ন পদ প্রত্যাশী নেতাদের ছবি।

পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে গোটা এলাকা। তোরণে তোরণে শোভা পাচ্ছে শহর। কাউন্সিলের সাফল্য কামনা করে ফেস্টুনে ফেস্টুনে তুলে ধরা হয়েছে প্রিয় নেতাদের ছবি ও পরিচিতি। বিলবোর্ডে জানানো হয়েছে মুজিবীয় শুভেচ্ছা।

এদিকে ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের পক্ষ থেকে কাউন্সিলের সাফল্য কামনা করে শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়েছে। স্লোগানে-স্লোগানে মুখরিত করে জেলা শহরে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা তাদের পছন্দের নেতার পক্ষে চালিয়েছেন প্রচার-প্রচারণা। তবে সম্মেলনের সফলতা কামনা করে গোটা জেলার নেতৃবৃন্দ আগামীর নেতৃত্বের অপেক্ষায় রয়েছেন। কে ধরবেন হাল? কে হচ্ছেন জেলা আওয়ামী লীগের কান্ডারী? কে হাসবেন বিজয়ের হাসি? এমন নানা অজানা প্রশ্নের উত্তর পাওয়া যাবে আজকের সম্মেলনের কেন্দ্রীয় অতিথিবৃন্দের মুখ থেকে। জেলাবাসি অধীর আগ্রহে সে উত্তরের প্রতীক্ষায়।

এদিকে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে শহিদ আব্দুর রাজ্জাক পার্ককে নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয়েছে। সাজানো হয়েছে অপরূপ সৌন্দর্যের মোড়কে। সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন বলে জানিয়েছেন দলীয় নেতৃবৃন্দ।

আজ বৃহস্পতিবার শহিদ আব্দুর রাজ্জাক পার্কে সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীযুস কান্তি ভুট্টাচার্য। প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত থাকবেন বলে আমন্ত্রণপত্রে উল্লেখ করা হলেও তিনি আসছেন কিনা সেটি এখনো নিশ্চিত নয়। প্রধান বক্তা হিসেবে থাকবেন আওয়ামী লীগৈর যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহামুদ এমপি, শ্রম ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, এড. আমিরুল আলম মিলন ও মারুফা আক্তার পপি। সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শেখ সারহান নাসের তন্ময় এমপি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)