আলোকিত সাতক্ষীরা গড়তে বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দেখতে চায়

বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে ওঠা মানুষদের সমন্বয়ে একটি যুগোপযোগী বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও সার্বিক পরিস্থিতির বিবেচনায় ভূমিদস্যু, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত জননেত্রী শেখ হাসিনার সততার আলোয় আলোকিত সাতক্ষীরা গড়তে সাতক্ষীরা সদর আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি দেখতে চায় সাতক্ষীরাবাসী। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রায় আসন্ন।

বাংলার উন্নয়নের কারিগর, মহীয়সী নেত্রী বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে, সাতক্ষীরাকে জামাত মুক্ত ও বাংলাদেশ আওয়ামী লীগের দূর্গ তৈরি এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির নেতৃত্বের বিকল্প নেই। যিনি বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন জননেত্রী শেখ হাসিনা সরকার আমলের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে জনগণের দোয়ারে-দোয়ারে গিয়ে উঠান বৈঠকের মাধ্যমে দেশের উন্নয়নের জোয়ার জনগণের মাঝে তুলে ধরতে সাতক্ষীরাতে তার নতুন উদ্ভাবন শেখ হাসিনা উন্নয়ন দিবস পালন করেছেন।

সাতক্ষীরাবাসীকে নিয়ে জানান দিয়েছেন শেখ হাসিনা উন্নয়ন দিবস পালনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা মানবতার মা। যে সাতক্ষীরা সদর আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী পাওয়া যেতোনা। সেই সদর আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১২জন নেতা প্রার্থী হওয়ার লড়াইয়ে নেমেছিলেন। সবই সম্ভব হয়েছে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির সততা ও যোগ্যতা দিয়ে সাধারণ মানুষের দোয়ারে দোয়ারে গিয়ে জামাত-বিএনপির ঘাঁটি ভেঙ্গে আওয়ামী লীগের ঘাঁটি তৈরির কারণে।

সাবেক এই তুখোড় সাহসী ছাত্রলীগ নেতা, রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শের আদর্শিক ব্যক্তিত্ব, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সাতক্ষীরার গরীব দুঃখী গণমানুষের নেতা রাজনীতিবিদ সাতক্ষীরাবাসীর প্রিয় মুখ। যিনি একজন সাদা মনের মানুষ, পরোপকারী, সাতক্ষীরাবাসীসহ সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্ক্ষার প্রদীপ। ★ বাংলাদেশ নৌকমান্ডো এসোসিয়েশনের প্রথম সভাপতি, ★ কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ডো কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান, ★ স্বাধীনতা পরবর্তী বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও সদস্য, ★ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, ★ সাতক্ষীরা সরকারী কলেজের প্রথম নির্বাচিত ভিপি, ★ সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি, ★ সাতক্ষীরা জেলা রেডক্রিসেন্ট ইউনিটের সাবেক নির্বাচিত ভাইস চেয়ারম্যান।

এমপি রবি মেহনতি ও শ্রমজীবী খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। তিনি দিন-রাত নিজের আরাম-আয়েশকে বিসর্জন দিয়ে বিশ্ব সেরা প্রধানমন্ত্রী ও বাংলার গরীব দুঃখী মানুষের প্রাণের নেত্রী দেশরতœ শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ করতে রাজনীতির নিরলস দায়িত্ব পালন করে যাচ্ছেন। এমপি রবি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি হলে সাতক্ষীরাবাসী তথা দলীয় নেতৃবৃন্দ প্রাণের জোয়ার ফিরে পাবে। কারণ এমপি রবি একজন দাতা, দয়ালু, ন্যায় পরায়ণ ব্যক্তিত্ব।

যিনি অসহায় গরীব শ্রমজীবী খেটে খাওয়া সাধারণ মানুষের ভালোবাসার টানে নিজের ক্লান্তি বিসর্জন দিয়ে সব সময়ই নিজেকে বিলীন করে দেন। কোন প্রকার হিংসা, ঘৃণা, অহংকার নেই তার মনে। তিনি এমনই একজন ব্যক্তিত্ব যিনি প্রত্যেক সকালে ঘুম থেকে উঠে মহান আল্লাহ ও রাসূল কে স্মরণ করে হাসি মুখে বেরিয়ে যান অসহায় মানুষের সেবা ও সামাজিক, সাংস্কৃতিক ও দলীয় সাংগঠনিক কর্মকাণ্ডে। জনস্বার্থে সকল প্রকার উন্নয়ন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তিনি সকলের মাঝে হয়ে উঠেছেন এক জনপ্রিয় জননন্দিত নেতা। সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ০৯টি ওয়ার্ড এবং গ্রাম লের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরেছেন এবং জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ করতে রাজনীতির নিরলস দায়িত্ব পালন করে যাচ্ছেন এমপি রবি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)