দেবহাটায় কিশোরীকে গণধর্ষণ আটক – ২

দেবহাটায় কিশোরীকে গনধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান অভিযুক্ত দুই আসামী আবু সুফিয়ান (২৭) ও জিল্লুর (২৮) কে আটক করেছে দেবহাটা থানা পুলিশ। সোমবার দিনভর অভিযান চালিয়ে মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র আবু সুফিয়ান ও জিল্লুরকে আটক করে। আটককৃত আবু সুফিয়ান একাধিক মামলার আসামী ও এলাকার বহু অপকর্মের হোতা।

সে দেবহাটা উপজেলার গোবরাখালী গ্রামের আছাফুর সরদারের ছেলে এবং জিল্লুর একই গ্রামের মোশারফ মাষ্টারের ছেলে। শনিবার বেলা ১১টার দিকে আবু সুফিয়ান ও জিল্লুর সহ কয়েকজন মিলে গোবরাখালী গ্রামের আজিজুল ইসলামের কিশোরী কন্যা (১৫) কে জোরপূর্বক গণধর্ষণ করে। এঘটনায় সোমবার ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে আবু সুফিয়ান ও জিল্লুর সহ ৪ জনের নাম উল্লেখ করে দেবহাটা থানায় মামলা দায়ের করেন। মামলা নং- ০৭।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোরীকে গণধর্ষণের ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করলে তাৎক্ষনিক প্রধান অভিযুক্ত দুই আসামী আবু সুফিয়ান ও জিল্লুরকে আটক করা হয়েছে। এছাড়া লোমহর্ষক এ ঘটনার সাথে জড়িত অপর আসামীদেরকেও গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে বলেও তিনি জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)