সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

সাতক্ষীরায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালক ও বালিকা (অনুঃ ১৭) ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর জেলা পর্যায়ের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে সাতক্ষীরা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘ক্রীড়াঙ্গণে সাতক্ষীরা জেলার সুনাম ধরে রাখতে বিভাগীয় পর্যায়ে আরো বেশি ভাল খেলতে হবে। সকলের প্রচেষ্টায় সাতক্ষীরাতে একটি ভাল সুন্দর নান্দনিক স্টেডিয়াম তৈরী করতে হবে। এজন্য সাতক্ষীরার বিবেকবান মানুষদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।’

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. ইলতুৎমিশ, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার সাতক্ষীরা উপপরিচালক হোসেন শওকত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) সাতক্ষীরা উপপরিচালক মো. জাকির হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাঈদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এম.এম মাহমুদুর রহমান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, জেলা ক্রীড়া অফিসার খালেদ জাহাঙ্গীর, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জ্যোৎ¯œা আরা, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্যা, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইকবাল কবির খান বাপ্পি, জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব শেখ মুসফিকুর রহমান মিল্টন, পৌর কাউন্সিলর শফিকুল আলম বাবু, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের ট্রেজারার শেখ মাসুদ আলী প্রমুখ। জেলা পর্যায়ের ফাইনাল খেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ বালক খেলায় অংশ নেয় সাতক্ষীরা পৌরসভা বনাম শ্যামনগর উপজেলা দল এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালক ও বালিকা খেলায় অংশ নেয় সাতক্ষীরা সদর উপজেলা দল বনাম কালিগঞ্জ উপজেলা দল। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা খেলায় শ্যামনগর উপজেলাকে ৩-০ গোলে পরাজিত করে সাতক্ষীরা পৌরসভা চ্যাম্পিয়ন হয় এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ বালক খেলায় কালিগঞ্জ উপজেলা দল সদর উপজেলা দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী ও পুরস্কার বিতরণ শেষে ‘ক্লিন সাতক্ষীরা গ্রীণ সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে সাতক্ষীরা স্টেডিয়ামে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)