আশাশুনির বিভিন্ন প্রাইমারী স্কুলে স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত

আশাশুনি উপজেলার সকল ইউনিয়নে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার স্ব স্ব স্কুলের সকল শিক্ষার্থীদের গোপন ব্যালট ভোটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়। শিক্ষার্থীদের মধ্য থেকে নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার নিয়োগ দিয়ে তাদের দ্বারা এ নির্বাচন পরিচালনা করা হয়।
আশাশুনি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ঃ ৫ম শ্রেণির মহসিনা ৯৮, ৫ম শ্রেণির প্রত্যাশা রানী ঢালী ৯৫, ৩য় শ্রেণির বাদল ৮৬, ৩য় শ্রেণির সিয়াম ৭৯, ৫ম শ্রেণির ওমর ফারুক ৭০, ৪র্থ শ্রেণির মুশফিকুর রহমান সিয়াম ৬৩ ও ৩য় শ্রেণির হুমায়রা ৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছে।
বাওচাষ সরকারি প্রাথমিক বিদ্যালয় ঃ শোভনালী প্রতিনিধি জানান, স্কুলের ৯৭ জন ভোটারের মধ্যে ৯৪ জন ভোটার ভোট প্রদান করেন। ৩টি ভোট রিজেক্ট হয়। ৬৪ ভোট পেয়ে প্রথম হয়েছে ৫ম শ্রেণির কাব্য দাশ, ৫৭ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছে ৩য় শ্রেণির বাদশা, ৪৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছে রিম্পা দাশ, ৪৫ ভোট পেয়ে চতূর্থ হয়েছে প্রত্যাশা, ৪৪ ভোট পেয়ে ৫ম হয়েছে সৌরভ বাছাড়, ৪০ ভোট পেয়ে ৬ষ্ট হয়েছে মুজাহিদ ও ৩৭ ভোট পেয়ে ৭ম হয়েছে স্বাধীন হাজরা। এসময় স্কুলের সভাপতি আলহাজ¦ জলিল সরদার, প্রধান শিক্ষক সন্তোষ কুমার দাশ, সহ-সভাপতি ও সাংবাদিক মানিক চন্দ্র বাছাড়, সহকারী শিক্ষক সুমা রানী দাশ, সাবিনা সুলতানা, রাম প্রসাদ বাছাড়, রেবতী সানা, লুবনা ইয়াসমিন ও শর্মি মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।
নওয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ঃ বুধহাটা প্রতিনিধি জানান, ৫ম শ্রেণির সিবগাতুর রহমান লিয়ন (৫০ ভোট), ৪র্থ শ্রেণির শাওন দাশ (৪৫), ৪র্থ শ্রেণির মৌসুনা বাছাড় (৪২), ৩য় শ্রেণির সোহানা (৩৬), ৩য় শ্রেণির দীপায়ন (৩৬), ৪র্থ শ্রেণির পূজা ৩৬ ও ৫ম শ্রেণির ওয়ায়েস কুরনী ৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছে।
ফকরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ঃ বড়দল প্রতিনিধি জানান, ৯৩ জন ভোটারের মধ্যে ৮৫টি ভোট পড়ে। ৫ম শ্রেণির উন্মেষ মন্ডল ঈশান ৪৭, ৩য় শ্রেণির পিয়াল মন্ডল ৪৬, ৪র্থ শ্রেণির নুসরাত ইসলাম মাহি ৪০, ৪র্থ শ্রেণির সজীব মিস্ত্রী ৪০, ৩য় শ্রেণির ফাইম আহম্মেদ ৪০, ৪র্থ শ্রেণির দিপান্বিতা মন্ডল ২৭ ও ৫ম শ্রেণির খুশী মন্ডল ৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)