সাতক্ষীরায় সংরক্ষিত নারী আসনে আলোচনায় কণ্ঠশিল্পী চৈতালি মুখার্জী

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী ( সাতক্ষীরা ৩১২ ) আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে দলটির মনোনয়নপত্র জমা দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী চৈতালি মুখার্জী। গত ১৭ জানুয়ারি আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তিনি তার মনোনয়নপত্র জমা দেন। সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে বেশ আশাবদী জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

দলীয় মনোনয়ন জমা দেওয়ার পর তিনি আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে দেখা করেছেন এবং আর্শিবাদ নিয়েছেন।

এদিকে, সাতক্ষীরার মানুষ জনপ্রিয় কণ্ঠশিল্পী চৈতালি মুখার্জীকে এমপি হিসেবে দেখতে চায়। তাকে নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে আলোচনাও শুরু হয়েছে।

চৈতালি মুখার্জী আওয়ামী লীগের সমর্থক সংগঠন বঙ্গবন্ধু ফাউন্ডেশান সাতক্ষীরা জেলা শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা শিল্পী ঐক্যজোটের সাংস্কৃতিক সম্পাদক। এছাড়া তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বয়েসে তরুণ এই কণ্ঠশিল্পীর নামের সাথে সবাই পরিচিত। একজন গুনিশিল্পী হিসেবে তার সুখ্যাতি রয়েছে পুরো দক্ষিণবঙ্গ জুড়ে। তিনি ভারত ও বাংলাদেশের বিভিন্ন স্থানে একজন গুণিশিল্পী হিসেবে একাধিক সম্মাননা পয়েছেন।

তিনি বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। সংরক্ষিত আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলেছি। আমি জানি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিল্পিদের জন্য নিবেদিতপ্রাণ। দেশের দক্ষিণ অঞ্চল থেকে আজ পর্যন্ত কোন কণ্ঠশিল্পীকে সংরক্ষিত মহিলা আসনে এমপি করা হয়নি। সেদিক থেকে আমি আশাবাদি। জননেত্রী শেখ হাসিনা আমার পেশাগত বিষয়টি নিশ্চই বিবেচনা করবেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)