সাতক্ষীরা জেলা কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের বৃত্তি পরিক্ষা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ডিসেম্বর) সকালে সাতক্ষীরা পি.এন.স্কুলে এই বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়।

সকাল ১০টা থেকে দুঘন্টা ব্যাপি এই পরিক্ষায় পর্যবেক্ষক হিসাবে উপস্থিত থেকে বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন সাতক্ষীরা সদর উপজেলা শিক্ষা সুপারভাইজার মিসেস শানজিদা খানম,জেলা কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের উপদেষ্টা অধ্যক্ষ আনিসুর রহিম,সভাপতি মো.নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক শেখ আমিনুর রহমান কাজল প্রমুখ।

বৃত্তি পরিক্ষার আয়োজক সাতক্ষীরা জেলা কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি মো.নজরুল ইসলাম বৃত্তি পরিক্ষা সম্পর্কে বলেন, প্রতি বছর আমরা সফলতার সহিত এই পরিক্ষা আয়োজন করি,এই পরিক্ষায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীরা পরবর্তীতে বিভিন্ন সরকারি স্কুলে ভর্তি পরিক্ষায় উত্তির্ণ হয়।যেটা আমাদের গর্বের বিষয়।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন,সাতক্ষীরা জেলা কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের সদস্য ও বিভিন্ন স্কুলের পরিচালকদের মধ্যে স্বরজিৎ সরকার,শাহাজান সবুজ,সংকর বিশ্বাস, রবিউল ইসলাম,আমিনুর রহমান,নাসিরুদ্দিন, মীর সায়েম আলি,এস এম আনোয়ার হোসেন,সাবিনা ইয়াসমিন প্রমুখ।

সাতক্ষীরা জেলার ২০টি কিন্ডারগার্টেন স্কুল থেকে প্রায় পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে।প্লে থেকে ক্লাস টু পর্যন্ত পড়ুয়া কোমলমতি শিক্ষার্থীরা তাদের মেধা যাচায়ের জন্য এই বৃত্তি পরিক্ষা প্রতি বছর অনুষ্ঠিত হয়ে থাকে। আগামী ১৭ মার্চ ২০১৯ তারিখে উক্ত পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)