কলারোয়ায় নৌকা প্রতীক বিজয়ের লক্ষে স্বপনের প্রস্তুতি সভা

কলারোয়ার চন্দনপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ’নৌকা’ প্রতীকের বিজয়ের লক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে স্থানীয় ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

প্রধান অতিথির বক্তব্যে স্বপন বলেন, আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী অ্যাড: মুস্তফা লুৎফুল্লার বিজয়ের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ ভাবে স্ব-স্ব এলাকায় কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের কথা তুলে ধরে তিনি আরও বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নির্বাচনে নৌকা’র জয়ের বিকল্প আর নেই। আর নৌকার পরাজয় মানে আমাদের পরাজয় এবং মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তির পারজয়। তাই তিনি সকল ভেদাভেদ ভুলে নেতা-কর্মীদের একে অপরের পাশে থেকে নির্বাচনী মাঠে কাজ করার আহবান জানান।

সভায় চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.লীগ নেতা মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক ও কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইউপি সদস্য হাসান মাসুদ পলাশ, ইউপি সদস্য আ.লীগ নেতা অলিয়ার রহমান, ঈমাম হোসেন, আ.লীগ নেতা শওকত আলী খাঁ, শহর আলী, যুবলীগ নেতা হারিছ মোহাম্মদ পরশ, আব্দুস সালাম, আব্দুল হামিদ, মুক্তিযোদ্ধা আ: রউফসহ তৃণমূলের নেতা-কর্মীবৃন্দ। সভাটি পরিচালনা করেন যুবলীগ নেতা সোহাগ রানা নয়ন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)