আশাশুনিতে পুশকৃত বাগদা চিংড়ী বিনষ্ট

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার কাদাকাটিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে পুশকৃত বাগদা চিংড়ী বিনষ্ট ও চিংড়ীতে অপদ্রব পুশের কারণে এক মৎস্য ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার কাদাকাটি বাজার মৎস্য সেটে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আশাশুনি উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত। এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান ভ্রাম্যমান আদালতের সাথে ছিলেন। প্রত্যক্ষদরশী সূত্রে জানাগেছে, বছরের প্রথম থেকে কাদাকাটি বাজার মৎস্য সেটে বাগদা চিংড়ীতে বিভিন্ন ধরণের ক্ষতিকর তরল পদার্থ পুশ করে আসছিলো কিছু অসাধু ব্যবসায়ীরা। ভ্রাম্যমান আদালত বসিয়ে মৎস্য ব্যবসায়ী গফ্ফার শেখের ছেলে শিমুল শেখ কে পুশকৃত ২৫ কেজি বাগদাসহ আটক করা হয়। পরে ২৫ কেজি মাছের মধ্যে কিছু মাছ গাড়ির চাকার তলায় দিয়ে বিনষ্ট করা হয় এবং মৎস্য ব্যবসায়ী শিমুল শেখকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারি কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত জানান, কাদাকাটি বাজার মৎস্য সেটে অভিযান চালিয়ে পুশকৃত ২৫ কেজি বাগদাসহ মৎস্য ব্যবসায়ী শিমুল শেখকে হাতেনাতে আটককরাহয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে পুশকৃত ২৫ কেজি বাগদা বিনষ্ট ও শিমুল শেখকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)