দেবহাটার কোমরপুরে ছেলের হাতে বৃদ্ধা মা আহত

দেবহাটা প্রতিনিধি :

দেবহাটার কোমরপুরে ছেলের হাতে বৃদ্ধা মা আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামে। মৃত আব্দুল রউপ সরদারের স্ত্রী আহত মরিয়ম নেছা জানান, আমার ছেলে এমামুর রেজা (৩২) গত ৪ বছর আগে প্রথম বিয়ে করে শ্রীপুর গ্রামের রেহানা খাতুনকে। তাদের বিয়ের এক বছর পর একটি পুত্র সন্তান জন্ম হয়। তারপর থেকে তাদের সংসার জীবন শান্তিপূর্ণ ভাবে চলছিল কিন্তু গত ৩ মাস আগে হঠাৎ আমার ছেলে কাউকে কিছু না জানিয়ে আমার বড় বৌ মাকে বাপের বাড়ি উঠিয়ে দিয়ে আসে। এরপর কয়কবার গ্রাম্য শাসিল বিচার ডাকলেও আমার ছেলে একবারও হাজির হয়নি।
অন্যদিকে আমার ছেলে পরিবারের কাউকে কিছু না জানিয়ে একই এলাকার আকিম বিশ্বাসের কন্যা মঞ্জুকে দ্বিতীয় বিয়ে করে। হঠাৎ গত বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে দ্বিতীয় স্ত্রী মঞ্জুকে আমার বাড়িতে তোলে, আমি মঞ্জুর আগে কয়কবার বিয়ে সহ একটি সন্তান আছে জানতে পেরে প্রতিবাদ করায় আমাকে বিভিন্ন ভাষায় গালিগালাজ সহ মারপিট করতে থাকে। মারপিটের এক পর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয় প্রতিবেশীরা ও দেবহাটা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুব আলম খোকন আমাকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এবিষয়ে এমামুর রেজার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি মাকে মারধর করেনি।
এব্যাপারে দেবহাটা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুব আলম খোকন বলেন, আমি বৃদ্ধা মাকে হাসপাতালে ভর্তি করে দিয়েছি। ঘটনাটি আমি সব শুনছি। এব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)