সাতক্ষীরায় ভূমি কর্মকর্তা তপন কর্তৃক পৌর আইন না মেনে প্রতিবেশীর ভবনের গাঁ ঘেষে প্রাচীর নির্মান বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা শহরের সবুজবাগে ভূমি কর্মকর্তা তপন হালদার কর্তৃক পৌর আইন না মেনে অবৈধভাবে প্রতিবেশীর ভবনের গাঁ ঘেষে প্রাচীর নির্মান বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোত্তালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন সাতক্ষীরা সদরের পলাশপোল সবুজবাগ গ্রামের মৃত কালিদাসের পুত্র রবিন কুমার মল্লিক।
তার লিখিত অভিযোগে তিনি বলেন, আমরা সাতক্ষীরা পৌরসভার ৮নং ওয়ার্ডের পলাশপোল সবুজবাগ এলাকার বাসিন্দা। আমাদের প্রতিবেশী বনমালি হালদারের পুত্র ভূমি অফিসের পেশকার তপন হালদার পৌর আইন না মেনে আমার ভবনের গা ঘেঁষে বহুতল ভবন নির্মান শুরু করেছে। এবিষয়ে আমরা স্থানীয় কমিশনার শফিকুল ইসলাম বাবু’র কাছে অভিযোগ করলে তিনি দুইবার সেখানে প্রতিনিধি পাঠিয়ে তাকে কাজ বন্ধ করার নির্দেশ দিলেও সে প্রভাব খাটিয়ে কাজ বন্ধ না করে অব্যাহত রেখেছে। ভূমি অফিসে পেশকারের চাকুরি করার দোহাই দিয়ে তিনি পৌরসভার আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন। সেখানে অবৈধভাবে নির্মাণ কাজ সমাপ্ত করলে আমি দারুনভাবে ক্ষতিগ্রস্থ হবো। তপন হালদার ভূমি অফিসের কর্মকর্তা হওয়ার সুযোগে মানুষকে জিম্মি করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে বর্তমানে খুলনায় জমি কিনেছেন, সাতক্ষীরা শহরের দুই স্থানে জমি কিনেছেন। এছাড়া অগাধ টাকা পায়সার মালিক হয়েছেন। যে কারনে কাউকেই তিনি দাম দেন না। কারো কথায় কর্ণপাত করেন না। তিনি আইনও মানে না। আমরা নিরিহ ভদ্র মানুষ হওয়ায় তার কাছে অসহায় হয়ে পড়েছি। এবিষয়ে তদন্ত পূর্বক উক্ত স্থানে পৌর আইন কার্যকর পূর্বক ভবন নির্মাণ বন্ধের দাবিতে সাতক্ষীরা জেলা প্রশাসক, পৌর মেয়রসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)