‘কচি বউ’কে নিয়ে মজে কাঞ্চন, আচমকাই সাদা থানে সামনে এলেন পিঙ্কি!

বিনোদন ডেস্ক:
গত কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। টলিউডের পরিচিত চরিত্রাভিনেত্রী পিঙ্কি, সম্পর্কে সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি। ইন্ডাস্ট্রির এই ইনসাইডারের বছর খানেক আগেও আরও একটা পরিচয় ছিল, অভিনেতা কাঞ্চন মল্লিকের স্ত্রী। তবে করোনাকালে বদলে যায় সবটা।

স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন পিঙ্কি। সেই সময় জোরগলায় পিঙ্কির সব দাবি উড়িয়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু প্রায় চার বছর পর কাঞ্চন মল্লিক হাঁটুর বয়সী শ্রীময়ীর গলাতেই মালা দিলেন। ২৭ বছরের ছোট শ্রীময়ীর সঙ্গে গত ১৪ই ফেব্রুয়ারি আইনি বিয়ে সারেন কাঞ্চন, দুজনে সাত পাক ঘোরেন গত ২রা মার্চ।

ভালোবেসে ডিভোর্সি কাঞ্চনের হাত ধরেছিলেন পিঙ্কি। বয়সে তিনিও কাঞ্চনের চেয়ে প্রায় ১০ বছরের ছোট। দীর্ঘদিন ছাদ আলাদা হলেও চলতি বছর জানুয়ারিতেই ডিভোর্স চূড়ান্ত হয়েছিল দুজনের। মাস ঘুরতে না ঘুরতেই শ্রীময়ীকে বিয়ে করেন কাঞ্চন। শুধু বিয়ে বললে ভুল হবে, রীতিমতো ধুমধাম করে ছাদনাতলায় ৫৩-র কাঞ্চন। কিন্তু থেমে নেই পিঙ্কি। নিজের মতো করে সাজাচ্ছেন জীবন। ছেলে ওশকে আঁড়কেই এখন কাটছে জীবন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পিঙ্কি জানিয়েছেন, ডিভোর্সি পুরুষকে বিয়ে করে তিনি ভুল করেছেন। সেই ভুল থেকে শিক্ষাও নিয়েছেন। আরও বলছেন কাঞ্চনের বিয়ের হট্টগোলের মাঝে নিজেকে কীভাবে শান্ত রেখেছেন তিনি। সোমবার রাতে ইনস্টাগ্রামে সাদা থানে ছবি দিলেন কাঞ্চনের প্রাক্তন। ছবির প্রেক্ষাপটে বাজছে যিশুর গান।

ছবির বিবরণীতে পিঙ্কি লেখেন, ‘শান্তি আর স্বর্গসুখ দুয়ের রং সাদা। পূর্ব আর পাশ্চাত্যের সংস্কৃতিতে একদম ভিন্ন ধারণা জন্মায় যখন কেউ নারীকে সাদা রঙে দেখে’।

আশ্চর্যজনকভাবে খ্রিস্টান রীতি অনুসারের বিয়েতে সাদা রঙে সাজে মেয়েরা। অন্যদিকে হিন্দু ধর্মে বৈধব্য-যোগে মেয়েরা সাদা পরিধান করে, স্থান ও ধর্ম ভেদে সেই পার্থক্যের কথাই হয়ত বোঝালেন পিঙ্কি।

কাঞ্চনই ডিভোর্সের কাগজ পাঠিয়েছিলেন পিঙ্কিকে। ৫৬ লাখ টাকা খোরপোশও দিয়েছেন বিধায়ক। সেই নিয়ে সদ্য সোশ্যালে কটাক্ষের শিকার হয়েছেন পিঙ্কি। জবাবও দিয়েছেন কড়া। এক নেটিজেনের প্রশ্ন, ‘খোরপোশ নিলেন কেনো আপনি কি বেকার অবলা?’ এই কটাক্ষ মোটেও এড়িয়ে যায়নি পিঙ্কির চোখ। জবাবে লেখেন, ‘বেকার নই, অবলা নই, ভাবলাম ক্যাবলাই বা হব কেন!’

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)