ম্যাচ হেরে যাদের দুষলেন লিটন

স্পোর্টস ডেস্ক:
দাপুটে ক্রিকেট খেলেই জয়ের ধারায় ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে আজ তাদের জয়যাত্রা থামিয়েছে সিলেট স্ট্রাইকার্স। এজন্য বোলারদের দুষছেন কুমিল্লা দলপতি লিটন দাস।জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৭ রান সংগ্রহ করে সিলেট। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রানে থামে কুমিল্লা। সিলেটের জয় ১২ রানে।

এদিন সিলেটের ইনিংসের প্রথম ১১ ওভার পর্যন্ত অবশ্য ম্যাচ কুমিল্লার নিয়ন্ত্রণেই ছিল। তখন ৪ উইকেট হারিয়ে ৭৪ রান ছিল সিলেটের।

সেখান থেকে শেষ ৯ ওভারে ১০৩ রান তোলে দলটি। পঞ্চম উইকেটে বেনি হাওয়েল ও আরিফুল হক ৭৮ রান যোগ করেন। ম্যাচের এই অংশে স্পিনাররা জঘন্য বোলিং করেছেন বলে মনে করেন লিটন।

মুস্তাফিজুর রহমান না থাকার অভাববোধ করেছেন কি না এমন প্রশ্নে লিটন বলেন, ‘মুস্তাফিজেরও তো খারাপ দিন গিয়েছে। এই উইকেটেই গিয়েছে। তখন কি উত্তর দিতাম। আমার কাছে মনে হয়, আমরা ১২ থেকে ১৬ ওভার স্পিন বোলিং খুব জঘন্য করেছি। আমাদের এখানে এভাবে রান দেওয়াটা উচিত হয়নি, যেহেতু আমাদের স্পিনাররা ভালো বোলার। ওই জায়গায় একটু পিছিয়ে গিয়েছি।’

শেষ পর্যন্ত সিলেটের ইনিংস থামে ১৭৭ রানে। লিটন বলেন, ‘এটা (চট্টগ্রাম) ১৮০ রানের উইকেট নয়। ১৬০-১৬৫ হলে সহজ হতো।’

ব্যাটিং সহজ ছিল না জানিয়ে কুমিল্লার অধিনায়ক আরো যোগ করেন, ‘এতটা সহজ উইকেট ছিল না, ডাবল পেস ছিল। তবু আমরা খুব ভালো ব্যাটিং করেছি। যদি ১৬ থকে ২০ ওভার পর্যন্ত আর দুটি ছয় মারতে পারতাম, যে ধরনের খেলোয়াড়রা আমাদের হাতে আছে, তারা মারার জন্য যথেষ্ট সামর্থ্য রাখে। হয়নি। এটাই ক্রিকেট।’

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)