দেবহাটায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আমেনা রহমানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার: আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার-প্রচারণা, লিফলেট বিতরণ, মতবিনিময় ও উঠান বৈঠক সহ দিনভর গণসংযোগ অব্যহত রেখেছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আমেনা রহমান।

প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার কুলিয়া, পারুলিয়া, সখিপুর, নওয়াপাড়া ও দেবহাটা সদর ইউনিয়নের হাট-বাজার, জনগুরুত্বপূর্ন স্থান সহ প্রত্যেকটি অলি-গলি ঘুরে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সমর্থন প্রত্যাশা করে গণসংযোগ করছেন তিনি।

বৃহস্পতিবার (৮ ফেব্রæয়ারি) বিকেলে উপজেলার কুলিয়া ইউনিয়নের প্রত্যন্ত এলাকা চরবালিথা ক্লাব মোড়ে নির্বাচনী মতবিনিময় সভা করেন তিনি। এসময় চরবালিথা আশ্রয়ণ প্রকল্পে বসবাসরতসহ এলাকায় অন্তত শতাধিক পরিবারের নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মিসেস আমেনা রহমান বলেন, ইতোপূর্বে আপনাদের মুল্যবান ভোটে নির্বাচিত হয়ে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান থাকাকালে ধর্ম-বর্ণ নির্বিশেষে উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষের কল্যাণ ও উপজেলার সার্বিক উন্নয়নে সাধ্যমতো ভুমিকা রেখেছি। আবারও আপনারা আমাকে ভোট দিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করলে দেবহাটা উপজেলা পরিষদকে স্বচ্ছতা ও জবাবদিহিতা মুলোক মডেল উপজেলা পরিষদ গড়ে তোলার পাশাপাশি উপজেলার অবকাঠামোগত উন্নয়ন, ধর্মীয় প্রতিষ্ঠান গুলোর উন্নয়ন ও সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে নিরালস কাজ করে যাবো।

 

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)