কালিগঞ্জে ইটভাটার মাটিবহনকারি ডাম্পারের চাপায় এক শিশুর মৃত্যু,আহত বাবা

নিজস্ব প্রতিনিধি:

ইটভাটার মাটি বহনকারি ডাম্পারের চাপায় পাঁচ বছরের শিশু নিহত ও তার বাবা মারাত্মক জখম হয়েছে। বৃহষ্পতিবার দুপুর দেড়টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বাধাকুল গ্রামের কৃষ্ণ মন্দিরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম আসাদুল ইসলাম (৫)। সে কালিগঞ্জ উপজেলার বাধাকুল গ্রামের মোঃ শাহীনের ছেলেও ঘুষুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণীর ছাত্র। আহতের নাম মোঃ শাহীন (৩২)।
কালিগঞ্জ উপজেলার বাধাকুল গ্রামের কাটাখালি নদীর চরের বাসিন্দা আসমা খাতুন জানান, তার স্বামী মোঃ শাহীন একজন দিনমজুর। বৃহষ্পতিবার দুপুর সোয়া একটার দিকে ছেলে আসাদুলকে নিয়ে বাড়ি যাওয়ার জন্য বাধাকুল মাঝের খেয়া পার হয়ে নমশুদ্রপাড়ার কৃষ্ণ মন্দিরের সামনের রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিল। এ সময় ফজলুর রহমান, তেঁতুলিয়া গ্রামের ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের ভাই পল্টু ও জাকির হোসেন এবং আজগার আলীর মালিকানাধীন ঘুষুড়ে গ্রামের টিআরবি ভাটার একটি মাটিবহনকারি ডাম্পারের চালক মোবাইলে কথা বলার একপর্যায়ে দুপুর দেড়টার দিকে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আসাদুল ও তার বাবা জখম হয়। রাস্তা খারাপ হওয়ায় তাদেরকে ফায়ার ব্রিগেডের সদস্যরা কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে না নিয়ে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ািনয়ে যান। জরুরী বিভাগের চিকিৎসক আসাদুলকে মৃত বলে ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য মোঃ শাহীনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘাতক ডাম্পারটি পালানোর সময় দুটি ভেড়াকেও চাপা দিয়ে মেরে ফেলে বলে জানান আসমা খাতুন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহীন জানান, নিহত শিশু আসাদুলের লাশ নিয়ে আসার জন্য আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পারটি আটক করা হলেও পালিয়ে গেছে চালক।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)