ফাঁসিতে ঝুললেন দুই তরুণী

ডেস্ক নিউজ:
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরিবারের সঙ্গে অভিমান করে পৃথক দুই স্থানে ফাঁস দিয়ে দুই তরুণী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। রোববার পৌর শহরের বড় বাজার ও উপজেলার আখাউড়া দক্ষিণ ইউপির আব্দুল্লাহপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বড় বাজার এলাকার সাগর মিয়ার মেয়ে সুফিয়া আক্তার এবং অপরজন আব্দুল্লাহপুর গ্রামের মো. ইউনুস মিয়ার মেয়ে শারমিন আক্তার। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা যায়, উপজেলার দক্ষিণ ইউপির আব্দুল্লাহপুর গ্রামের মো. ইউনুস মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে শারমিন আক্তার পরিবারের ওপর অভিমান করে নিজ বসত ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

অপরদিকে, পৌরশহরের বড় বাজার এলাকার সাগর মিয়ার মেয়ে সুফিয়া আক্তার পারিবারিক কলহের জেরে একই কায়দায় তীরের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এদিকে সুফিয়ার মা বাবার দাবি, তাদের মেয়ে মানসিক ভারসাম্যহীন ছিলো।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. জহির বলেন, স্থানীয় লোকজন দুই তরুণীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

আখাউড়া থানার ওসি নূরে আলম বলেন, দুইজনই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশগুলো ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে আসলে প্রকৃত কারণ জানা যাবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)