কলারোয়ায় ডাম্পার ট্রাকের ধাক্কায় কলেজশিক্ষক নিহত

নিজস্ব প্রতিনিধি:
সাতক্ষীরার কলারোয়ায় ইটভাটার মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মফিজুল ইসলাম নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অধ্যাপক মফিজুল ইসলাম নামে আরো একজন।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মফিজুল ইসলাম কলারোয়ার শেখ আমানুল্লাহ কলেজের পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ও উপজেলার চন্দনপুর ইউনিয়নের নাথপুর গ্রামের মৃত ইসহাক সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় গ্রামের বাড়ি নাথপুর থেকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে নিজ বাড়িতে মোটরসাইকেলে আসছিলেন কলেজ শিক্ষক মফিজুল ইসলাম। পথিমধ্যে দমদম বাজারের পাশে একটি মাটিবহনকারি ডাম্পার ট্রাক তার মোটর সাইকেলে ধাক্কা মারে। মারাত্মক জথম অবস্থায় তাকে প্রথমে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মফিজুল ইসলাম শিক্ষকতার পাশাপাশি কলারোয়া বাজারে সার ও কীটনাশকের ব্যবসা করতেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম বলেন, রবিবার দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে মফিজুল ইসলামের লাশ তার স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘাতক ডাম্পার ট্রাক ও তার চালককে আটকের চেষ্টা চলছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)