তালায় ক্যাস্নার আক্রান্ত হাসিনা বাঁচার জন্য সাহায্য চায়

জহর হাসান সাগর:মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না? তালার হরিহরনগর গ্রামের দুই সন্তানের জননী হাসিনার কথা।মাত্র ২শতক জমিতে বসবাস ফসলি কোন জমি নেই। পরিবারের বেঁচে থাকার কোন সম্বল নেই। এ‌ জেন মরার উপর খাঁড়ার ঘা জেঁকে বসেছে। মরণ ব্যাধি দুই স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছে তার।

আমি বাঁচতে চাই। পৃথিবীর আলো-বাতাসে আমি আমার ছেলেমেয়েদের নিয়ে বেঁচে থাকতে চাই।নিজের জীবন রক্ষায় চিকিৎসা সহযোগিতার জন্য এভাবেই করুণ আর্তি জানিয়েছেন ক্যানসার আক্রান্ত হাসিনা বেগম।
তিনি বলেন,রাজধানী ঢাকার ক্যানসার বিশেষজ্ঞ ডা মুকিতুল হুদা চিকিৎসাধীন হাসিনা বেগম এর পাঁচ বছর ক্যানসার ভাইরাস নির্মূল করতে ব্যায় প্রায় ১০-১২ লক্ষ টাকা।কিন্তু চিকিৎসার জন্য এ বিপুল পরিমাণ অর্থ তার পরিবারের পক্ষে বহন করা অসম্ভব হয়ে পড়েছে।এতদিন সহায় সম্বল বিক্রি করে ও স্থানীয়দের সহায়তায় নিয়েছে ক্যানসার অপারেশন ও ক্যামো , থেরাপি দিয়েছেন। এখনো শরীরের অবস্থান করছেন ক্যানসার ভাইরাস। আর এই ভাইরাস নির্মূল করতে পাঁচ বছর চালিয়ে যেতে হবে ঔষধ। তার অর্থ যোগানো সম্ভব হচ্ছে না এই পরিবারের।

তনি আরো বলেন, ইতোপূর্বে সাতক্ষীরা ,খুলনা,ও ঢাকার মেডিকেল কলেজ হাসপাতাল। ঢাকার ক্যানসার হাসপাতাল, বঙ্গবন্ধু ক্যানসার হাসপাতাল, ও সাভারের এনাম মেডিকেল হাসপাতালে ক্যানসার বিশেষজ্ঞ চিকিৎসকের চিকিৎসা নিলেও এখন অর্থের অভাবে তার চিকিৎসা বন্ধের উপক্রম।এ অবস্থায় হাসিনা বেগম এর নিজ জীবন রক্ষায় সমাজের হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি।হাসিনা বেগমের একমাত্র মেয়ে জিনিয়া আফরোজ মাকে বাঁচাতে সকলের কাছে আর্থিক সহায়তা চেয়েছেন।স্থানীয় বাসিন্দা শেখ তহিদুর রহমান দিদার সংরক্ষিত মহিলা মেম্বার মোছাঃ তাসলিমা বেগম ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ কামরুল ইসলাম লালটু এই পরিবারের পাশে দাঁড়িয়ে দেশের বিত্তবানদের আর্থিক সহায়তা প্রদান করতে অনুরোধ জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা:- বিকাশ ও নগদ ০১৯৮৫৪৮৯৯৪০ ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শ্রীমন্তকাটি নতুন বাজার এজেন্ট ব্যাংকিং শাখার মুদারাবা সঞ্চয়ী হিসাব নাম্বার ২০৫০৭৭৭০২১১২৪৭৪৪৬ ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)