তালায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলামের প্রচার প্রচারণা

জহর হাসান সাগর:
সাতক্ষীরার তালায় আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলাম তিন বছর যাবত গণসংযোগ ও জনগণের সাথে দেখা ও নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে ভোটারদের মন জয় করে নিয়েছেন।তিনি অন্য সকল প্রার্থীর থেকে প্রচার-প্রচারণায় এগিয়ে আসেন বলে এলাকাবাসী ধারণা করছেন।
তালা উপজেলা জাতীয় পার্টি ও তালা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এস.এম নজরুল ইসলাম দিন-রাত বিরামহীন ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করে হাট-বাজার ও ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। উপজেলার সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে সুখ-দুঃখে তাদের পাশে থেকে ইতোমধ্যেই ব্যাপক ভাবে সাড়া ফেলেছেন।
সাংবাদিক এস.এম নজরুল ইসলাম বিগত তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান থাকাকালীন তিনি যে অভাবনীয় উন্নয়ন করার পাশাপাশি ইউনিয়েন সুশাসন,উন্নয়ন ও সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে আনতে সচেষ্ট থেকেছেন। তিনি সকাল হতে সন্ধ্যা পর্যন্ত সাধারণ মানুষের বিপদে আপদে পাশে থেকে জনপ্রিয়তার চরম শেকড়ে উঠেছেন । এছাড়া অসহায় মানুষের চিকিৎসা খরচ বহন,মিথ্যা হয়রানী মূলক মামলায় সার্বিক সহযোগিতা করা সহ সাধারণ মানুষের সকল প্রকারের সমস্যায় পাশে থাকার চেষ্টা করেছেন। তাই উপজেলা বাসীর কাছে তিনি প্রিয় মানুষ হিসেবে পরিচিত হয়েছেন।
উপজেলা দলীয় নেতাকর্মীগণ ও সাধারণ ভোটাররা জানান, উপজেলা সহ উপজেলা বাহিরে ধর্মীয়,দরবারি, সাংস্কৃতিক ও সামাজিক আচার অনুষ্ঠানে সকলের পাশে থেকে সাধারন মানুষের বিপদ আপদে সহযোগিতা করার পাশাপাশি তার কাছে উপকর বিহীন কোন সাধারণ মানুষ ফিরে আসে না। তিনি ৩-৪ বছর যাবত উপজেলার রাজনীতির মাঠ চষে বেড়াচ্ছেন।  তিনি উপজেলায় একজন গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে ইতিমধ্য সর্বমহলে পরিচিত লাভ করেছেন।
উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, তিনি উপজেলা অবহেলিত মানুষের সুখ-দুঃখের সাথে তিনি সর্বদা মিশে আছেন। তিনি দীর্ঘদিন ধরে সমাজ উন্নয়নমূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করছেন। তিনি তালা সদর ইউনিয়নে চেয়ারম্যান থাকাকালীন তার কর্মকান্ডের উপর খুশি হয়ে সরকার তালা সদর ইউনিয়নকে মডেল হিসেবে ঘোষণা করেছিল। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হতে পারলে তালা উপজেলাকে মডেল উপজেলা করার পাশাপাশি উপজেলায় সুশাসন,উন্নয়ন ও সাধারণ মানুষের অধিকার নিশ্চিতকল্পে সর্বদা সচেষ্ট কাজ করবেন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)