পাতানো নির্বাচন বন্ধে ভোটদানে বিরত থাকুন : জামায়াত

ডেস্ক নিউজ:
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, জনগণের চলমান আন্দোলনে বিজয় ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।

সোমবার (১ জানুয়ারি) সকালে রাজধানীর উত্তরায় আজমপুরে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগর উত্তরের কর্মপরিষদ সদস্য মাওলানা মুহিব্বুল্লাহ ও ঢাকা মহানগর উত্তরের মজলিসে শূরা সদস্য মাজহারুল ইসলাম।

আগামী ৭ জানুয়ারির নির্বাচন প্রতিহত করতে সকলকে ভোটদান থেকে বিরত থাকার আহ্বান জানান রেজাউল করিম।

তিনি বলেন, সরকার দেশকে মানবাধিকার লঙ্ঘনের অভয়ারণ্যে পরিণত করেছে। বিনা-ভোটের সরকার নিজেদের অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করার জন্যই জামায়াতসহ বিরোধী দলের ওপর জুলুম-নির্যাতন চালাচ্ছে। জামায়াতের শীর্ষ নেতাদের অন্যায়ভাবে আটক করে কারা নির্যাতন চালাচ্ছে।

তিনি আরও বলেন, তারা গোটা দেশকেই ঘোষিত কারাগারে পরিণত করেছে। তাই এই সরকারের জুলুম-নির্যাতন মোকাবিলায় সেনা, পুলিশ, র‌্যাব ও জনগণ কাঁধে কাঁধ মিলিয়ে চলমান আন্দোলনকে বিজয়ী করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

মিরপুর ৬০ ফিট সড়কে গণসংযোগ ও লিফলেট বিতরণ

মিরপুর পূর্ব থানার উদ্যোগে নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর জামায়াতের মজলিশে শুরা সদস্য আবু শরীফের নেতৃত্বে নগরীর মনিপুর স্কুল ও ৬০ ফিট মেইন রাস্তার জনতাকে নির্বাচন বর্জন করার আহ্বান জানানো হয়।

শেরেবাংলা নগরে লিফলেট বিতরণ

নির্বাচন বাতিল এবং ভোট বর্জনের দাবিতে ঘোষিত গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচির অংশ হিসেবে আজ শেরেবাংলা নগর উত্তর থানার উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। কেন্দ্রীয় মজলিশের অন্যতম সদস্য ঢাকা মহানগর উত্তরের কর্মপরিষদ সদস্য জিয়াউল হাসানের নেতৃত্বে এতে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের মজলিশে শূরা সদস্য এস এম হান্নান, সৈয়দ মঞ্জুর, থানা আমীর আব্দুল আউয়াল আজম,থানা সেক্রেটারি অ্যাডভোকেট আব্দুল হালিম প্রমুখ।

ভাষানটেকে গণসংযোগ

ঢাকা মহানগর উত্তর জামায়াতের মজলিশে শুরা সদস্য দ্বীন মোহাম্মদ হাবীবের নেতৃত্বে ভাষানটেক থানা ১৫নং পূর্ব সাংগঠনিক ওয়ার্ডের উদ্যোগে নির্বাচন বর্জনের আহবান জানিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। একতরফা নির্বাচন বর্জন করার আহ্বান জানানো হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)