নতুন বছর হবে সরকার পতনের বছর ——ফারুক

ডেস্ক রিপোট: নতুন বছর ২০২৪ সালে সরকার পতন হবে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।রোববার (৩১ ডিসেম্বর) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে ভোট বর্জনের লিফলেট বিতরণের আগে এই প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন, দেখেন বাংলাদেশের ইতিহাস শুধু নয়, সারা পৃথিবীর ইতিহাসে আছে কোনো স্বৈরাচার চিরস্থায়ীভাবে ক্ষমতায় টিকে থাকতে পারে না। কোনো স্বৈরাচার যারা গণতন্ত্রকে বিশ্বাস করে না সেই দল ক্ষমতায় টিকে থাকতে পারবে না। জনগণের বিজয় নিশ্চিত মনে রাখবেন। স্বৈরাচার ক্ষমতায় থাকবে না। আমাদের বিশ্বাস জনগণ আমাদের সাথে আছে। আজকে রোববার বিজয় দিন আসবেই।একতরফা নির্বাচন অভিহিত করে সাবেক বিরোধীদলীয় প্রধান হুইপ বলেন, বাংলাদেশের মানুষ এই অবৈধ সরকারের অধীনে একদলীয় নির্বাচনে অংশগ্রহণ করবে না। বাংলাদেশের গ্রামে-গঞ্জে-পাড়া-মহল্লায় আমরা লিফলেট বিতরণ করে যে সাড়া পেয়েছি তাতে জনগণ বলেছে, ৭ জানুয়ারি আমরা আমাদের পরিবার নিয়ে, সন্তান নিয়ে আমরা ঘরে থাকব, ভোটকেন্দ্রে যাবো না, ভোটে অংশগ্রহণ করব না।

তিনি আরও বলেন, আমরা আজকে ষষ্ঠ দিন লিফলেট বিতরণ করে আপনাদের জানাতে চাই, এই সরকারের অধীনে নির্বাচনে জনগণ অংশগ্রহণ করবে না এই কারণে যে, যারা আজকে বলছে যে, জনগণের কাছে গিয়ে লিফলেট বিতরণ করে আমরা (বিএনপি) নাকি পশ্চাৎপদ হচ্ছি। কিন্তু জনগণ বলতে শুরু করেছে যে, আগামী ৭ তারিখ আওয়ামী লীগ পশ্চাৎপদ হবে। আমরা বলতে চাই, বিএনপি ও সমমনা দল শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে জনগণকে সম্পৃক্ত করে ৭ জানুয়ারির একতরফা নির্বাচন বর্জন করবে ইনশাআল্লাহ।
এ সময় কৃষকদলের খলিলুর রহমান ভিপি ইব্রাহিম, ওবায়দুর রহমান টিপু, শাহ আবদুল্লা্হ আল বাকী, ফজলে হুদা বাবুল, শাহাদাত হোসেন বিপ্লব, জাহাঙ্গীর আলম, মোজাম্মেল হক মিন্টু সওদাগর, রবিউল হোসেন রবি, নাঈম মমতাজী, দিপু হায়দার খান, শফিকুল ইসলামসহ কৃষকদলের কেন্দ্রীয় কমিটির নেতারা ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)