এমপি প্রার্থী সৈয়দ দিদার বখত এর নির্বাচনী প্রচারণায় উপচে পড়া ভিড়!

নিজস্ব প্রতিবেদক:
কলারোয়া উপজেলার কেরালকাটা ইউনিয়ন,হেলাতলা ইউনিয়ন,চন্দনপুর ইউনিয়ন,কলারোয়া পৌরসভার প্রতিটি বাজারে ও ওয়ার্ডে নির্বাচনী গন সংযোগে প্রধান অতিথি হিসেবে এমপি প্রার্থী সৈয়দ দিদার বখত্ লাঙ্গল প্রতিককে বিজয়ী করার লক্ষ্যে ভোটারদের দ্বারে দ্বারে ব্যাস্ত সময় পার করছেন। তিনি তরুণ প্রজন্মের ভোটার সহ সকল ভোটারদের অধিকার,সুশাসন ও উন্নয়ন প্রতিষ্ঠা সহ মানুষের হয়রানী বন্ধে তার জীবনের শেষ নির্বাচনে তাকে এমপি হিসেবে নির্বাচিত করার জন্য আহব্বান জানান।

গতকাল(৩০ শে ডিসেম্বার) শনিবার সকালে কলারোয়া জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে উপজেলা কার্যনির্বাহি ও পৌরসভা কার্যানির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। পরে ৮ নং কেরালকাটা, ৯ নং হেলাতলা, ৭ নং চন্দনপুর ইউনিয়নের চান্দুরিয়া বাজার,হিজালদি বাজার,সুলতানপুর বাজার,কয়লা বাজার,চন্দনপুর বাজার ইউনিয়নের সকল বাজারসহ পৌরসভা সদর গুলোতে গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো: মসিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত্।

কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল্লাহেল আলিম বাবুর স ালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা জাতীয় পার্টি ও তালা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এস.এম নজরুল ইসলাম, তালা উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সাংবাদিক এস.এম জাহাঙ্গীর হাসান,সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান হাবিব, কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মাস্টার আব্দুর রউফ, কলারোয়া পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো: আজিবর রহমান, হিজলা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাবের আলী বিশ্বাস,জাতীয় যুব সংহতি কলারোয়া উপজেলা শাখার সভাপতি তুহিন বিশ্বাস,সাারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ উপজেলা জাতীয় পার্টি ও পৌরসভা জাতীয়সহ ১২ টি ইউনিয়ন জাতীয় পার্টি এবং সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এমপি প্রার্থী সৈয়দ দিদার বখত্ এর জীবনের শেষ নির্বাচনে ভোটাদের সমর্থন দাবি করায় সাধারণ মানুষের মধ্য গণজোয়ার সৃষ্টি হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)