আবারও হরতাল ডাকলো বিএনপি

স্টাফ রিপোর্টারঃ

জাতীয় নির্বাচন ঠেকাতে আগামী সোমবার (১৮ ডিসেম্বর) দেশব্যাপী সর্বাত্মক সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে বিএনপি ও সমমনা দলগুলো। সোমবার (১৮ ডিসেম্বর) দেশব্যাপী সর্বাত্মক সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি ও সমমনা দলগুলো।

শনিবার (১৬ ডিসেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন। সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এবং তফসিল বাতিলের দাবিতে গত ২৮ অক্টোবরের পর থেকে দফায় দফায় অবরোধ ও হরতাল কর্মসূচি পালন করছে বিএনপি-জামায়াত ও যুগপৎ আন্দোলনে থাকা দলগুলো।

সর্বশেষ বিএনপির ডাকা ৩৬ ঘণ্টার অবরোধ কর্মসূচি শেষ হয় ১৩ ডিসেম্বর সন্ধ্যা ৬টায়।মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিজয় র‌্যালি শুরু করেছিলেন বিএনপি। শনিবার দুপুর ২টা ২৫ মিনিটে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এই র‌্যালি শুরু হয়। শেষ হয় শান্তিনগর মোড়ে গিয়ে।

র‌্যালিতে বিএনপি নেতা ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, নিতাই রায় চৌধুরী, এজেডএম জাহিদ হোসেন, ব্যারিস্টার কায়সার কামাল, নাজিম উদ্দিন আলম, তাইফুল ইসলাম টিপু, নিপুণ রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)