কুমিরায় বিএনপি নেতা রফিকুল বেপরয়া

তালা প্রতিনিধিঃ পাটকেলঘাটার কুমিরার বি এন পি  নেতা রফিকুল সরদার (৩৮) রাষ্ট্রদোহী মামলার আসামী হয়ে বহাল তবিয়তে রয়েছে বলে অভিযোগ উঠেছে। রফিকুল ইসলাম কুমিরা ইউনিয়নের রাঢ়ী পাড়া গ্রামের মোকাম আলী সরদারের ছেলে। তার বিরুদ্ধে হত্যা সহ রাষ্ট্রদ্রোহী মামলা রয়েছে। চলতি বছরে তার নামে একটি নাশকতার অভিযোগে পাটকেলঘাটা থানায় একটি  মামলা হয়। মামলার ১৫নম্বর আসামী হয়েও সে বহল তবিয়াতে থাকার কারনে স্থানীয়রা আলীগ নেতার মনে ক্ষোভ বিরাজ করছে। নাম প্রকাশে অনিইচ্ছুক স্থানীয়রা যুবক জানান,রফিকুল বি এনপি নেতা হয়েও সে এলাকায় জামায়ত নেতাদের মদত দিয়ে নিয়মিত ফান্ডে টাকা তুলে সংগঠনকে শক্তিশালি করে সরকার পতনের জন্য যড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

বিগত দিনে বিএনপি  আন্দোলনের সময় সে বহুলোক জন নিয়ে সমাবেশে যোগ দিয়েছে। বর্তমানে সে নাশকতা মামলার আসামী হয়ে এখনও গ্রেপ্তার হয়নি । এছাড়া সে প্রকাশে ঘুরে প্রশাসনকে ম্যানেজ করা হয়েছে বলে এমন আশফলন করে বেড়াচ্ছে।
বিষয়টি নিয়ে অভিযুক্ত বিএনপি নেতা রফিকুলের সাথে কথা বলার চোষ্টা করলে  তার মুঠোফোনটি বন্ধ  পাওয়া যায়। এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক জানান, আসামী জামিনে আছে কিনা এবিষয়ে কোন কাগজ পত্র পাওয়া যায়নি।তবে বিষয়টি খোঁজ নিয়ে ব্যাবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ও পুলিশ কর্মকর্তা।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)