সাতক্ষীরার বাঁকালে জমি সংক্রান্ত বিরোধে, প্রতিপক্ষের ছুরির আঘাতে সাংবাদিকসহ আহত ৫

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাঁকাল গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ও চাচাতো ভাইয়ের ভাড়াটিয়া ‍গুন্ডার ছুরির আঘাতে আহত সংবাদকর্মী সহ ৫ জন। আহতরা প্রত্যেকেই আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

আহতরা হলেন, দৈনিক ভোরের চেতনার জেলা প্রতিনিধি ও বকচারা মাদ্রাসা সুপার রমজান আলী তার ছোট বোন সাজিদা খাতুন ও তার বড় ছেলে ফারহান ফেরদাউস, ভাগ্নে ফাহিম হোসেন । এ সময় হামলার ভিডিও ধারণ করতে গেলে দৈনিক সাতনদী পত্রিকার সংবাদ কর্মীর উপরেও হামলা চালায় ।

সাতনদী পত্রিকার স্টাফ রিপোর্টার ইমান আলী জানান, ২৩-১০-২০২৩ তারিখে সোমবার সকাল ৯ টার দিকে রমজান আলীর ছোট চাচা গফফার ঢালী বিরোধপূর্ণ জমিতে অবৈধ ভাবে স্থাপনা নির্মাণ করছে সেটা নিয়ে রমজান আলীর ছোট ভাই ও বোনদের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। তখন সেই জায়গায় রমজান আলী গিয়ে উপস্থিত তাদের কাজ বন্ধ করতে বলে, এতে ক্ষিপ্ত হয়ে ওঠে গফফার ও তার ছেলে রিপন।

সেই দিন সোমবার বেলা ১১ টার দিকে রিপন শহরে ইটাগাছা মোড় থেকে প্রায় ১৫ থেকে ২০ জন গুন্ডা ভাড়া করে নিয়ে আসে। এবং জোরপূর্বক সেই জায়গায় স্থাপনা নির্মাণ করার চেষ্টা করে। তখন রমজান আলী ও তার ছোট ভাই বোনেরা সেখানে গিয়ে পৌঁছালে তাদেরকে মাপ জরিপের কথা বলাতে হামলাকারীরা বলে এখানে বাঁকাল শেখ পাড়ার রওশনের ছেলে সাদিক ভাই মাপ জরিপ করে গেছে না ? আর কোন মাপ হবে না ।

তখন রমজান আলী বলে সাদিক আমীন নাকি প্রশাসন যে, তার কথাই সব, এতে ক্ষিপ্ত হয়ে সাতক্ষীরা পৌরসভার ৬ নং ওয়ার্ডের বহু অপকর্মের হোতা সাবদুলের ছেলে সিরাজুল, আক্কাজের ছেলে গফ্ফার, গফ্ফারের ছেলে রিপন,ও বর্তমান সময়ের অতংক একাধিক খুন জখম মাদক মামলার আসামী ইটাগাছা গ্যাসের ছেলে নাহিদ দৈনিক ভোরের চেতনার জেলা প্রতিনিধি রমজান আলীকে সম্পূর্ণ হত্যার উদ্দেশ্য তার ভুঁড়িতে চুরি ঢুকিয়ে দেয়।

সেখানেই লুটিয়ে পড়ে রমজান আলী এবং তাদেরকে ঠেকাতে গেলে ছুরির আঘাতে আঘাত প্রাপ্ত হয় তার ছোট বোন সাজিদা খাতুন ও বড় ছেলে ফারহান ফেরদাউস, ভাগ্নে ফাহিম হোসেন । এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায় ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)