কলারোয়ায় মসজিদ এ জুম্মার নামাজরত অবস্থায় এক মুসল্লিকে পিটিয়ে জখম

জুলফিকার আলী:

কলারোয়ায় মসজিদ এ নামাজরত অবস্থায় এক মুসল্লিকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহত ওই ব্যক্তিকে গুরুত্বর জখম অবস্থায় কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার বিবরণে জানা গেছে,শুক্রবার জুম্মার নামাজ শেষে সুন্নত নামাজ পড়ার সময় মসজিদের ভিতরে উপজেলার রায়টা গ্রামের আমানুর রহমান (৫৮) কে উদ্দেশ্য করে সুদখোর বলে প্রচার দেয় একই এলাকার আনারুল ইসলাম ও জিয়ারুল ইসলাম। এর প্রতিবাদ করতে গিয়ে তাদের হামলায় শিকার হন জেলা কৃষকলীগের নেতা আমানুর রহমান। এদিকে আহত আমানুর রহমান বলেন-তিনি ওই মসজিদ কমিটির সভাপতি। এলাকায় একটি ধর্ষণ মামলায় স্বাক্ষী হওয়াতে নামাজ পাড়ার সময় পিছন দিক থেকে লোহার রড দিয়ে হামলা করে আনারুল ও জিয়ারুল। ওই সময় তার ৩ বছর বয়সের এক শিশু সন্তানও সাথে ছিলো। তিনি আরো বলেন-রক্তে ভেসে গেছে মসজিদ। অন্যদিকে অভিযুক্ত আনারুল ইসলাম বলেন-মসজিদ কমিটির সভাপতি হওয়ায় সে টাকা মেরে খায় আবার এলাকায় সুদের ব্যবসা করে আসছে। এই কথা বলাতে সে ক্ষিপ্ত হয়ে হামলা করে।

এক পর্যায়ে ঠেলাঠেলিতে সে সমজিদ এর মধ্যে পড়ে গিয়ে কার্নিশে লেগে আহত হয়। তাকে কেউ রড় দিয়ে আঘাত করেনি। সে ঘটনাটি ভিন্নখাতে নেয়ার চেষ্টা করছেন। তদন্ত করলে মুল ঘটনা বের হয়ে আসবে। থানা পুলিশ বলেন-অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)