তালায় আটারই ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্টে বারুইহাটি একাদশ জয়ী

 জহর হাসান সাগর:
 “ মাদক কে না বলুন, মাদক মুক্ত সমাজ গড়–ন” স্লোগানকে সামনে দেখে সাতক্ষীরার তালা উপজেলার আটারই  ৮ দলীয় নক আউট ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(১৭ ই সেপ্টেম্বার) বিকালে আটারই যুব সংঘের আয়োজনে আটারই-বারুইহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান প্রার্থী তালা  উপজেলা জাতীয় পার্টি ও তালা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এস.এম নজরুল ইসলাম।
আটারই যুব সংঘের মো: জাহিদ হাসান এর সভাপতিত্বে ও মো: রাজু আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুভাশুনী ডিগ্রী কলেজের প্রভাষক মো: মোস্তাফিজুর রহমান বাবু,বিশিষ্ট সমাজ সেবক মো: জিয়াউর রহমান জিয়া,তালা সদরের আটারই ওয়ার্ড জাতীয় পার্টি,র সাধারণ সম্পাদক মো: রিজাউল ইসলাম গোলদার,জাতীয় ছাত্র সমাজ তালা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক এস.এম হাসান আলী বাচ্চু।
ফাইনাল খেলায় বারুইহাটি ফুটবল একাদশ ২-০ গোলের ব্যবধানে আটারই ফুটবল একাদশকে পরাজিত করেন। খেলায় বারুইহাটি ফুটবল একাদশের অধিনায়ক ছিলেন মো: জোবায়ের হোসেন ও আটারই ফুটবল একাদশের অধিনায়ক মো: তপু সরদার। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মো: শামীম হোসেন ও লাইসম্যানের দায়িত্ব পালন করেন মো: রাজু ও মো: রুহুল আমিন।
খেলাশেষে বিজয়ীয় দল বারুইহাটি ফুটবল একাদশ ও রার্নাস আপ দল আটারই ফুটবল একাদশের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি সহ বিশেষ অতিথিবৃন্দ। খেলায় শতশত ক্রীড়ামোদী দর্শকের উপস্থিত লক্ষ্য করা যায়।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)