জেলা প্রশাসকের সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময় ও স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরা জেলার নাগরিক সেবার মানোন্নয়ন, জেলার উন্নয়নে ২৪ দফা দাবি ও
বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে সাতক্ষীরা জেলা প্রশাসক এঁর সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির আয়োজনে কমিটির সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি এম নুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু’র সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় সাতক্ষীরা জেলার উন্নয়নে বিভিন্ন দাবি ও সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা, সহ-সভাপতি অধ্যাপক মোজাম্মেল হোসেন, আব্দুর রব ওয়ার্ছি, তৈয়েব হাসান বাবু, ফারহা দীবা খান সাথী, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, অধ্যাপক নুর মোহাম্মদ পাড়, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. আমিরুল ইসলাম মুকুল, মো. সামছুদ্দিন গজনবী বাবলু, মহিলা সম্পাদিকা মুর্শিদা আক্তার, যুগ্ম মহিলা সম্পাদিকা নাসিমা খাতুন, অফিস সম্পাদক শেখ সোহরাব হোসেন বাবু, প্রচার সম্পাদক মো. আশরাফুল করিম ধনি,
কোষাধ্যক্ষ মো. আমিনুল হক খোকন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাস্টার রফিকুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, শিল্প ও বাণিজ্য সম্পাদক অধ্যাপক গাজী আবুল কাশেম, পর্যটন বিষয়ক সম্পাদক নুরুল হক, নির্বাহী সদস্য মো. আশরাফ উদ্দিন, এস.এম মহিদার রহমান, আলহাজ¦ আব্দুল গফ্ফার, মো. শফি উদ্দিন, মো. হায়দার আলী, প্রভাষক মো. কামরুজ্জামান, মো. হাফিজুর রহমান, মাসুদুর জামান সুমন প্রমুখ।

এসময় মতবিনিময় সভায় সাতক্ষীরা পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের সমন্বয়হীনতার কারনে বিরাজমান দ্বন্দের সমাধান, জেলার জলাবদ্ধতা নিরসন, জেলা ও সদর উপজেলার মডেল
মসজিদ নির্মাণ, ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ, রেল লাইন নির্মাণ, অনাবাদী জমি চাষাবাদের আওতায় আনা,
সাতক্ষীরার সৌন্দর্য্য বদ্ধনে জেলার বিভিন্ন প্রবেশ দ্বারে স্মৃতিস্তম্ভ নির্মাণসহসহ সাতক্ষীরা জেলার
উন্নয়নে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির ২৪ দফা দাবি ও সমস্যা তুলে ধরে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়াও মতবিনিময় সভায় কমিটির নেতৃবৃন্দ সাতক্ষীরা জেলা প্রশাসক মহোদয় এঁর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর সাতক্ষীরা জেলার উন্নয়নে ২৪ দফা দাবি নামা স্মারকলিপি প্রদান করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)