বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সাতক্ষীরা জেলার সদস্য সচিব মনোদীপ মন্ডল এর পিতার মৃত্যু

শ্যামনগর প্রতিনিধি:
বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সাতক্ষীরা জেলার সদস্য সচিব মনোদীপ মন্ডল এর পিতা অমল কৃষ্ণ মন্ডল (৭০) দীর্ঘ তিন বছর আগে স্ট্রোকে আক্রান্ত হয়ে অসুস্থ অবস্থায় ২৩শে আগস্ট বুধবার সকাল ৮টা ২০মিনিটে ইহলোকের মায়া ত্যাগ করে পরলোকগমন করেছেন। মৃত্যু অন্তে ২ পুত্র ২ কন্যা রেখে গেছেন।তারা হলেন,মনোদ্বীপ মন্ডল,সাধনা মিস্ত্রি, বিশ্বজিৎ মন্ডল, স্বপ্না মন্ডল।
অমল চন্দ্র মন্ডল তার কর্ম জীবনে ও ব্যক্তি জীবনে বিভিন্ন সামাজিক ও ধর্মীয়, রাজনৈতিক উন্নয়ন মূলক কাজ করে গিয়েছেন তারা মধ্যে ১৪৩ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দাতা ও প্রতিষ্ঠা করেন, বিদ্যালয়ের সভাপতি ছিলেন, ১২৩ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দীর্ঘ ৩০ বছর সভাপতির দায়িত্ব পালন করেন এবং ভেটখালী এ করিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ওরেশ হিসেবে সদস্য দায়িত্ব পালন করেন ও পরবর্তীতে বিদ্যালয়ের এ্যাডপ কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন । তার নেতৃত্বে একটি মন্দির প্রতিষ্ঠা করেন এবং সেই মন্দিরে দীর্ঘ এক যুগ যাবত সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের (০৬) রমজাননগর ইউনিয়ন শাখার দীর্ঘ ১০ বছর সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ ০৬ নং রমজাননগর ইউনিয়ন শাখার সহ-সভাপতি দায়িত্ব ছিলেন।
অমল কৃষ্ণ মন্ডল এর তার বাড়িতে উপস্থিত হয়ে গভীরভাবে শোক প্রকাশ , আত্মার শান্তি ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন  করেছেন সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাঈদ-উজ-জামান সাঈদ, রমজাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্যামনগর উপজেলা শাখার প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি পরিমল কৃষ্ণ মন্ডল, সহ-সভাপতি দীনেশ চন্দ্র মন্ডল, শিক্ষক রনজীৎ দেবনাথ,  হিন্দু পরিষদ শ্যামনগর উপজেলা শাখার সভাপতি অনাথ মন্ডল, সহ-সভাপতি শ্রীনিবাস দাস, সদস্য সচিব উৎপল মন্ডল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)