সাউথ এশিয়ান ব্যাডমিন্টনে দুইটি পদক জিতল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:

দক্ষিণ এশিয়া ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে দুটি ইভেন্টে পদক জিতেছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৭ দলগত মিশ্র  ইভেন্টে রানার্স হয়ে রৌপ্য ও অনূর্ধ্ব-১৫ দলগত মিশ্র ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছে লাল-সবুজের প্রতিনিধিরা।

নেপালের কাঠমাণ্ডুতে এবারের আসর অনুষ্ঠিত হয়। সেখানে ভারত ছাড়া অংশগ্রহণ করে দক্ষিণ এশিয়ার অন্য ছয় দেশ অংশ নেয়। এতে অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-১৫ মিশ্র দলগত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে শ্রীলংকা। স্বর্ণ পদক জিতেছে এশিয়ার দ্বীপ দেশটি।

ব্যাডমিন্টনের এই চ্যাম্পিয়নশিপে অনূর্ধ্ব-১৭ শ্রেণীতে একক ইভেন্টে বাংলাদেশের শিফাত উল্লাহ, রাজন মিয়া, মাথিনা মাধুর্য বিশ্বাস, সিনথিয়া খানম প্রিয়তি অংশ নেন। দলগত বালক ইভেন্টে শিফাত উল্লাহ ও রাজন, দলগত বালিকা ইভেন্টে মাথিনা ও সিনথিয়া এবং মিশ্র দ্বৈত ইভেন্টে সিফাত ও মাথিনা এবং রাজন ও সিনথিয়া অংশ নেন।

অনূর্ধ্ব-১৫ বালক একক ইভেন্টে মুস্তাকিম হোসাইন ও ওয়ালিউল্লাহ এবং বালিকা ইভেন্টে আফিফা খান তানজিলা মাহমুদ অংশ নেন। বালক দ্বৈত ইভেন্টে ছিলেন মুস্তাকিম ও ওয়ালিউল্লাহ, বালিকা দ্বৈতে অংশ নেন আফিফা ও তানজিলা। এছাড়া মিশ্র ইভেন্টে মুস্তাকিম ও তানজিলা এবং ওয়ালিউল্লাহ ও আফিফা অংশ নেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)