চুকনগরের বিশিষ্ট ব্যবসায়ীর মেয়ে আইরিন আফরোজ ঐশীর সাফল্য

ডুমুরিয়া প্রতিনিধি
চুকনগর বিশিষ্ট ব্যবসায়ী  চায়না মেশীনারী এজেন্সীর স্বাত্তাধীকারী মোঃ আতিয়ার রহমানের মেয়ে। আইরিন আফরোজ ঐশী ২০২৩ সালের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগ (চ-ইউনিট) থেকে  সারা বাংলাদেশের মধ্যে ১৮২ তম স্থান  অর্জন করেছেন।
এ ব্যাপারে পিতা মোঃ আতিয়ার রহমান  আমাদের বলেন, আমার মেয়ে আইরিন আফরোজ ঐশী তার লেখা পড়া জীবনে কৃতিত্বের সাথে সকল পরীক্ষায় সাফল্য অর্জন করেছে। আমার মেয়ে আইরিন আফরোজ ঐশী PSC পরীক্ষায় চুকনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে বৃত্তি পেয়েছিল।  JSC ও SSC চুকনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে গোল্ডেন A+ পেয়ে সুমান অর্জন করে।   চুকনগর ডিগ্রী কলেজ থেকে HSC-তে A+ পেয়ে সুনাম অর্জন করেন। এবার ২০২৩ সালের ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগের (চ-ইউনিট) থেকে  সারা বাংলাদেশের মধ্যে ১৮২ তম স্থান অর্জন করেছে। আমরা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি এবং ঐশীর সার্বিক জীবন মঙ্গল কামনায় সফলতা কামনা করি। সে দুই ভাই বোনের মধ্যে আইরিন আফরোজ ঐশী ছোট।
লেখা পড়া শেষ করে কি হতে চাও জানতে চায়লে ঐশী বলেন, লেখা পড়া শেষ করে আমি মানুষ গড়ার কারিগর শিক্ষাকতা পেশায় নিজেকে নিয়জিত করতে চায়।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)