ডাচ্ বাংলা ব্যাংকের ম্যানেজার তাওহিদুলের বিরুদ্ধে শ্যামনগরে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃ

সোমবার সকাল ১১ঘটিকায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মধ্যে প্রেসক্লাবের সামনে বিশ্ব মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন ফাউন্ডেশনের আয়োজনে ডাচ্ বাংলা ব্যাংকের ম্যানেজার তাওহিদুলের বিরুদ্ধে নারী কেলেঙ্কারী ও তার লালসার স্বীকার হওয়া অধিনস্থ নারীর চাকুরিচ্যুত করে নিজেকে পবিত্র বানানোসহ গ্রাহক হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারক লিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বিশ্ব মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন ফাউন্ডেশনের শ্যামনগর উপজেলা সভাপতির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমানের সঞ্চালনায় বক্তারা বলেন, আজ দেশের প্রথম সারির প্রথম অবস্থানের ব্যাংকের নাম ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড। এত সুনাম ও সুখ্যাতি  থাকার পরও আজ দু-একজন অসৎ ও নির্লজ্জ দায়িত্বে কর্মরত ব্যক্তির জন্য ডাচ্ বাংলা ব্যাংক‘র সুনাম ও সুখ্যাতি নষ্ট হতে চলেছে।

ডাচ্ বাংলা ব্যাংক‘র ম্যানেজার তাওহিদুল ইসলামের বিরুদ্ধে বিস্তর অভিযোগ থাকার পরও আজ কেন ব্যাংকের উর্দ্ধতন কর্তৃপক্ষ নীরব। বাস্তবে ডাচ্ বাংলা ব্যাংক‘র ম্যানেজার তাওহিদুলের খুটির জোর কোথায়?

বক্তারা মানববন্ধন সমাবেশ শেষে ন্যায় ও সত্যের জয়ের আশায় উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে  প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেন। এবং তার অনুলিপপি দেন মাননীয়  অর্থ মন্ত্রী ও বাংলাদেশ ব্যাংকের গভর্ণর বরাবর।

এ বিষয়ে সাতক্ষীরা ডাচ্ বাংলা ব্যাংক‘র ম্যানেজার তাওহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)