নবাগত ওসির সাথে শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

শ্যামনগর প্রতিনিধি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এর সাথে শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) সন্ধ্যা ৮টায় শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের নিজস্ব কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, সেকেন্ড অফিসার রাজীব রায়হান, রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি অনাথ মন্ডল, পলাশ দেবনাথ, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ বিল্লাহ রুবেল, বিজয় মন্ডল, দপ্তর সম্পাদক যগোবন্ধু কয়াল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, আসাদ, মনিরুজ্জামান জুলেট সহ রিপোর্টার্স ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্যামনগর উপজেলার আইন শৃঙ্খলার সার্বিক চিত্র তুলে ধরাসহ পুলিশিং সক্ষমতার নানা বিচ্যুতি ও তা দূরীকরণে করনীয় বিষয়ক মতামত ব্যক্ত করেন। মতবিনিময় থেকে উঠে আসা নানাবিধ সমস্যা সাধ্যানুযায়ী সমাধানের প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হবে বলে আশ্বস্ত করেন নবাগত ওসি। এছাড়াও তিনি বলেন পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাসসহ সকল অপরাধ কমে যাবে। এখানে কিশোরগ্যাংয়ের প্রভাব বেশী। কিশোর গ্যাং এবং মাদক নির্মূল করতে প্রশাসনের সহযোগিতা প্রয়োজন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান , সাধারন সম্পাদক আমজাদ হোসেন মিঠু ও শ্যামনগর উপজেলায় কিশোর অপরাধ এবং মাদক দূর করতে পারলে সমাজের অপরাধ কমে আসবে।

রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু বলেন। এই এলাকায় কিশোর গ্যাং এর উৎপাত ও প্রতিনিয়ত চুরি সংঘটিত ফলে অপরাধের মাত্রাও কয়েকগুণ বেশী। অপরাধী দমনে পুলিশ অগ্রণী ভূমিকা পালন করবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)