তালায় জমির বিরোধের জেরে গৃহবধু জখম

ফারুক সাগর (তালা প্রতিনিধি):
সাতক্ষীরার তালা উপজেলায় জমির বিরোধের জেরে মরিয়াম বিবি(৪৬)  নামে এক গৃহবধুকে কুপিয়ে জখম করেছে দূর্বিত্তরা। আহত মরিয়াম উপজেলার যুগিপুকুরিয়া এলাকার মাহামুদুলের স্ত্রী। বৃহস্পতিবার বিকালে  যুগিপুকুরিয়া গ্রামের জনৈক কামরুলের বাড়ির সামনে হামলার ঘটনা ঘটে। আহত গৃহবধু বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।
আহত গৃহবধুর ভাই মনিরুল ইসলাম জানান, দরিদ্রতার কারনে তার বোন মরিয়াম বিবি তাদের বাড়িতে বসবাস করত। একই এলাকার মোবারক  মোড়লের ছেলে মনির হোসেন ও মৃত কিছমত মোড়লের ছেলে আব্দুর রহিমের সাথে ২০ শতক জমি নিয়ে দীর্ঘদিনে বিরোধ চলে আসছিল। সম্প্রতি তিনি বাদী হয়ে সাতক্ষীরা অতিরিক্ত ম্যাজিট্রেড আদলতে ১৪৫ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি  মামলা করেন। মামলা নং-৮১৯/২৩। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে  বিকালে বোন একা বাজারে যাওয়া পথে মনির হোসেন, মোস্তাফা, আব্দুর রহিম আকস্মিক হামলা করে। ওই সময় তারা বোনকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে মাথায় গুরত্বর জখম করে। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসাপাতালে পাঠায়।এর আগেও হামলাকারীরা কয়েকবার মিথ্যা মামলা দিয়ে হয়ারনি করেছে বলে তিনি দাবী করেন।
বিষয়টি নিয়ে অভিযুক্ত মনির হোসেন ও মোস্তাফার সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদ হোসেন জানান, ঘটনাটি তিনি শুনেছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)