তালায় বন্ধুত্বের ফাঁদে ফেলে যুবককে নির্যাতন

ফারুক সাগর(তালা প্রতিনিধি):
সাতক্ষীরার তালা উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুত্বের সূত্র ধরে শরিফুল ইসলাম নামে(৩৩) এক যুবককে  নির্যাতনের অভিযোগ উঠেছে অপর বন্ধুর বিরুদ্ধে। ওই সময় নির্যাতিত যুবকের মোবাইল ফোন সহ টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ তোলেন তিনি।  বুধবার(১২জুলাই) রাতে উপজেলার সেনেরগাতী গ্রামে নির্যাতনের ঘটনাটি ঘটে। এদিকে ঘটনার পর থেকে লাপাত্তা হয়েছে অভিযুক্ত যুবকসহ দূর্বিত্তরা।
নির্যাতনে স্বীকার হওয়া শরিফুল ইসলাম নরসিন্দী জেলার সদর উপজেলার বাসিন্দা। অভিযুক্ত যুবক তালা উপজেলার সেনেরগাতি এলাকার বানিকান্ত সরদারের ছেলে জনি সরদার (৩৪)।
ভুক্তভোগী ওই যুবক জানায়, ৬/৭ মাস আগে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় জনি সরদারের সাথে। এরপরে গড়ে ওঠে তাদের মধ্যে গভীর বন্ধুত্ব। সম্প্রতি বন্ধুর ডাকে সাড়া দিয়ে ঘটনাস্থলে বেড়াতে আসেন তিনি। ওই সময় তাকে জনি সরদারসহ তার সাথে থাকা দূর্বিত্তরা  ঘটনাস্থলের একটি আম বাগানে কৌশলে তাকে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে তাকে বেঁধে রেখে প্রায় ঘন্টাব্যাপি নির্যাতন চালায়। ওই সময় জনিসহ তার সাথে থাকা দূর্বিত্তরা তার কাছে থাকা মোবাইল ফোন সহ নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে  ঘটনাটি বৃহস্পতিবার(১৩জুলাই) সকালে স্থানীয়দের জানালে তারা পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই সময় পুলিশের উপস্থিত টের পেয়ে ঘটানাস্থল থেকে সটকে পড়ে দূর্বিত্তরা।
পাটকেলঘাটা থানার উপ পরিদর্শক এস আই মেহেদি মামুন জানান, ভিক্টিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকসহ তার টাকা পয়সা উদ্ধারের চেষ্টা চলছে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)