শ্যামনগরে উন্মুক্ত বাজেট ঘোষণা , বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি:
শ্যামনগরে উন্মুক্ত  বাজেট ঘোষণা , বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।  ৩১ শে মে (বুধবার) বিকাল ৫ ঘটিকায় শ্যামনগর উপজেলার ৩ নং শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদ (পৌরসভার)  চত্বরে ২০২৩-২০২৪ অর্থ বছরের  উম্নুক্ত বাজেট ঘোষণা , বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর ইউপি (প্রস্তাবিত পৌরসভা) চেয়ারম্যান ও সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ্যাড. এস জহুরুল হায়দার (বাবু)।
শ্যামনগর সদর ইউপি সচিব আমিনুর রহমানের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক স্বপন মূখার্জী, অবসরপ্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মুজিবর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মাষ্টার নজরুল ইসলাম, নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জুলফিকার আল মেহেদী লিটন, নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মূখার্জী, জোবেদা সোহরাব মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, উপজেলা সাবেক ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার  আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, খূলনা বেতারের নিয়মিত গীতিকার গোলাম মোস্তফা,হায়বাতপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, শ্যামনগর সদর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোছাঃ দেলোয়ারা বেগম, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক কুমুদ রজ্ঞন গায়েন, সহ সদর ইউপি (পৌরসভার) সদস্যবৃন্দ, শ্যামনগর উপজেলা প্রেসক্লাব, রিপোটার্স ক্লাব, অনলাইন নিউজ ক্লাবের সিনিয়র সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সদর ইউনিয়ন প্রস্তাবিত পৌরসভার নাগরীকবৃন্দ উপস্থিত ছিলেন।
উম্নুক্ত বাজেট ঘোষনায় সভাপতি এ‍্যাডঃ জহুরুল হায়দার বাবু  তার বক্তব্যে বলেন-“শ্যামনগর সদর ইউনিয়ন (পৌরসভা)২০২৩-২০২৪ অর্থ বছরের মোট বাজেট ব্যয় ধরা হয়েছে দুই কোটি চৌদ্দ লক্ষ উনচল্লিশ হাজার দুই শত টাকা মাত্র। তিনি আরো বলেন এবারের বাজেট জনবান্ধব বাজেট, এবারের বাজেট সর্বশ্রেনী পেশার মানুষের জন্য কল্যাণকর বাজেট। তিনি আরও বলেন-“বিগত দিনের অসম্পন্ন কাজগুলো এবার সম্পন্ন করে এই বাজেট অনুযায়ী শ্যামনগর পৌরসভাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাব এবং ডিজটাল পৌরসভায় রুপান্তরিত করা হবে ইনসাআল্লাহ।”
বাজেট অধিবেশনে শ্যামনগরের গুনীজনদের মাঝে ক্রেষ্ট বিতরন করেন অনুষ্ঠানের সভাপতি এস এম জহুরুল হায়দার (বাবু)। পরিশেষে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মো: কামরুজ্জামান।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)