কলারোয়ায় পেট্রোল ঢেলে একই পরিবারের তিন সদস্যকে পুড়িয়ে হত্যার প্রচেষ্টা, শিশুসহ ঝলসে গেল মা-বাবা

কলারোয়া প্রতিনিধি:

কলারোয়ায় ঘরে তালা লাগিয়ে পেট্রোল ঢেলে একই পরিবারের তিন সদস্যকে আগুনে পুড়িয়ে হত্যা প্রচেষ্টার ঘটনা ঘটেছে। রোববার ভোর তিনটায় উপজেলার সীমান্তবর্তী চন্দনপুর গ্রামে পৈশাশিক এ ঘটনাটি ঘটে। তালাবদ্ধ ঘরের আগুনের লেলিহান শিখায় মারাত্মকভাবে ঝলসে গেছে শিশুসহ তার মা ও বাবা।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, আগুনের ঝলসে যাওয়া ভ্যান চালক আব্দুল কাদেরের সাথে তার ভগ্নিপতি যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার পরানপুর গ্রামের সবুজ হোসেনের বিরোধ ছিল। এই বিরোধের জেরে এ ঘটনা ঘটানো হতে পারে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহা. মোস্তাফিজুর রহমান রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য উপজেলার কাদপুর গ্রামের সোহাগ হোসেন (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। মূল অভিযুক্তকে আটকের সব ধরনের চেষ্টা চলমান রয়েছে। আটক হওয়া সোহাগ অভিযুক্ত সবুজের সহযোগী ছিল বলে জানা যায়। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে এই আগুন সন্ত্রাসের মোটিভ উদঘাটন হতে পারে বলে ধারণা করছেন এলাকাবাসী। রোববার ভোররাতে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে স্থানীয় গ্রামবাসীরা ছুটে এসে আগুন নেভানো ও উদ্ধারের কাজে নেমে পড়েন। তালাবদ্ধ থাকায় পোড়া ঘরের গ্রিল ভেঙে আহতদের ঝলসানো অবস্থায় উদ্ধার করা হয়। গোটা ঘরেরসব জিনিসপত্র পুড়ে গেছে। মারাত্মক আহত আগুনে ঝলসে যাওয়া ভ্যান চালক আব্দুল কাদের (৩০), স্ত্রী শারমিন খাতুন (২৫) ও শিশু কন্যা ফাতেমাকে (৪) আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসা দেওয়ার জন্য জরুরিভিত্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)