সাতক্ষীরায় যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক আটক

নিজস্ব প্রতিনিধি:
সাতক্ষীরা সদরের তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে সহকারী শিক্ষক এস এম মোর্তজা আলম লিটনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৪ মে) সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।
এর আগে, মঙ্গলবার (২৩ মে) রাতে তাকে আটক করে সদর থানা পুলিশ।
আটক শিক্ষক এস এম মোর্তেজা আলম লিটন সাতক্ষীরা সদর থানার মাগুরা কর্মকার পাড়া গ্রামের মৃত. মুনসুর আলী সানার ছেলে। একই সঙ্গে তিনি তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক।
ভুক্তভোগী ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
ভুক্তভোগী বলেন, প্রতিদিনের ন্যায় সোমবার (২২ মে) বিকাল ৫ টায়  শিক্ষকের বাসায় ১২-১৩ জন সহপাঠী প্রাইভেট পড়তে যাই। প্রাইভেট পড়ানোর শেষ পর্যায়ে শিক্ষক বিভিন্ন অজুহাতে কৌশলে আমার খাতা দেখতে দেখতে এক ঘণ্টার বেশি সময় অতিক্রম করেন। এ সময় আমার সহপাঠীরা চলে যায়। এক পর্যায়ে শিক্ষক কক্ষের সোফা থেকে উঠে আমাকে জোরপূর্বক জাপটে ধরে আমার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। আমি তাকে বাধা দিয়ে চিৎকার করার চেষ্টা করলে তিনি আমার মুখ চেপে ধরে এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে আমি নিজের চেষ্টায় শিক্ষককে ধাক্কা দিয়ে দ্রুত নিজের বাসায় চলে আসি। বাড়িতে এসে আমি কান্নাকাটি করতে করতে বিষয়টি আমার মাকে জানায়। পরবর্তীতে বিষয়টি লিখিতভাবে সাতক্ষীরা সদর থানায় জানানো হয়।
সাতক্ষীরা সদর থানা পুলিশের (ওসি) তদন্ত নজরুল ইসলাম জানান, যৌন নিপীড়নের অভিযোগে সাতক্ষীরা সদরের তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মোর্তজা আলম লিটনকে তার নিজ বাড়ি আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় যৌন নিপীড়নের মামলা হয়েছে। আজ বুধবার তাকে আদালতে পাঠানো হয়েছে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)