আশাশুনি সদর ইউপির উদ্যোগে বিক্ষোভ মিছিল, সভা ও কুশ পুত্তলিকা দাহ

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি এবং বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকীর প্রতিবাদে আশাশুনিতে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও হত্যার হুমকীদাতা রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাইদ চাঁদের কুশ পুত্তলিকা দাহ করা হয়েছে। সোমবার (২২ মে) বিকালে আশাশুনি সদর ইউনিয়ন পরিষদ ও উপজেলা আওয়ামীলীগের সহযোগি সংগঠনের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

আশাশুনি সদর ইউনিয়ন পরিষদ চত্বরে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা শ্রমিকলীগের আহবায়ক এস এম হোসেনুজ্জামান। ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিঠুন ইসলামের স ালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা বনমালী দাশ, আ’লীগ নেতা আসাদুল ইসলাম, বদিউজ্জামান মন্টু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রণজিৎ কুমার বৈদ্য, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য মহিতুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এস এম সাহেব আলি, আ’লীগ নেতা আলা উদ্দীন লাকী, শ্রীউলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মুকুল হোসেন, আলমগীর হোসেন, তারিকুল ইসলাম, রফিকুল ইসলাম, আশরাফুজ্জামান, শিখা কবির, আল মামুন, সালাহ উদ্দিন, ইউপি সদস্য মারুফা আক্তার, রোজিনা পারভিন ময়না, ময়না পারভিন, মোতাহার হোসেন, রবিউল ইসলাম,দিপর কুমার মন্ডল, আমিরুল ইসলাম, জাহিদ হাসান, হামিদ মোড়ল, সুব্রত কুমার মন্ডল, রুহুল আমিন, আঃ মজিদ, ছাত্রলীগের নাজমুল, রুবেল, মিঠুন, সবুজ, আসিফ, সিজান, রাজিব, কাজল সরকার প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে পরিষদ চত্বর থেকে আবু সাইদের কুশপুত্তলিকা নিয়ে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাস স্যান্টে গিয়ে কুশপুত্তলিকা দাহ্য করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)