মেসির বিকল্প হিসেবে যে ৩ ফুটবলারে চোখ পিএসজির

অনলাইন ডেস্ক:

পিএসজি ছাড়ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। গত কয়েকদিন ধরে এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে ফুটবল অঙ্গনে। পিএসজি ছেড়ে সম্ভাব্য কোথায় যেতে পারেন মেসি, তা নিয়ে বেশ কিছু ক্লাবের নাম শোনা গেলেও কোনো কিছুই এখনও চূড়ান্ত নয়। যদি শেষমেশ মেসি পিএসজি ছাড়েন, তাহলে কারা হতে পারে তার বিকল্প, এবার জানা গেল তেমনই ৩ ফুটবলারের নাম।

গতকাল শুক্রবার (৫ মে) নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এক ভিডিওবার্তার মাধ্যমে ক্লাবের অনুমতি ছাড়া সৌদি সফরে যাওয়ায় ক্ষমা চাওয়ার পাশাপাশি পিএসজির সিদ্ধান্তের অপেক্ষায় থাকার কথা জানান মেসি। এরপরই পরিস্কার হয় যে, এখনও পিএসজি ছাড়ার সিদ্ধান্ত নেননি আর্জেন্টাইন মহাতারকা। পিএসজি কি সিদ্ধান্ত নেয়, তার ওপরই নির্ভর করছে তার থাকা বা না থাকা।

মেসি এখনও পিএসজি না ছাড়লেও কারা হতে পারে তার বিকল্প, সেই বিষয়ে কয়েকজন ফুটবলারের সম্ভাব্য নাম প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো। গত বৃহস্পতিবার (৪ মে) এক প্রতিবেদনে ৩ জন ফুটবলারের নাম জানিয়েছে সংবাদমাধ্যমটি, যাদের ওপর নাকি চোখ পড়েছে পিএসজির।

প্রতিবেদন অনুযায়ী, মেসির বিকল্প হিসেবে পিএসজি পছন্দের তালিকায় ওপরের দিকে আছে ভিক্টর ওসিমেনের নাম। ৩৩ বছর বয়সী এই ফুটবলার চলতি মৌসুমে সিরি আতে এখন পর্যন্ত ২৭ ম্যাচে ২২ গোল করেছেন। তবে তাকে দলেও পাওয়াটা মোটে সহজ হবে না পিএসজির। কারণ এই ফুটবলারের ওপর যে চোখ পড়েছে আরও বেশকটি ক্লাবের। যার মধ্যে অন্যতম ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।

দ্বিতীয় পছন্দ হিসেবে তালিকায় আছেন রাফায়েল লিয়াও। ২৩ বছর বয়সী এই ফুটবলার এসি মিলানকে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালেও ওঠার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। আর তৃতীয় পছন্দ হিসেবে রয়েছেন কোলো মুয়ানি। ২৪ বছর বয়সী এই ফরাসি ফুটবলার আছেন দুর্দান্ত ফর্মে। সব প্রতিযোগিতা মিলিয়ে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের এই ফুটবলার চলতি মৌসুমে ২১ গোল করেছেন।

এখন দেখার বিষয় শেষমেশ মেসির বিষয়ে কি সিদ্ধান্ত নেয় পিএসজি। মেসির দু সপ্তাহের নিষেধাজ্ঞা শেষেই বোঝা যাবে, কোথাও যাচ্ছেন আর্জেন্টাইন মহাতারকা নাকি থেকে যাবেন ফরাসি ক্লাবটিতে। তার উত্তর সময়ই বলে দেবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)