সৌদিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৭

আন্তর্জাতিক ডেস্ক:

সম্প্রতি সৌদিতে সড়ক দুর্ঘটনার সংখ্যা ক্রমেই বেড়ে চলছে। কয়েকদিন আগেই দেশটিতে সড়ক দুর্ঘটনায় ৯ জন ওমরাহ যাত্রী নিহত হন। এর আগেও একটি সড়ক দুর্ঘটনায় প্রায় ৩০ জনের মতো প্রাণহানি ঘটে।

মধ্যপ্রাচ্যের সৌদি আরবে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৬ জনই সম্পর্কে আপন ভাই। সোমবার (১ মে) সংবাদমাধ্যম আল আরাবিয়া এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। দুর্ঘটনায় নিহতদের নাম- রিম, সালেম, মোহম্মদ, সৌদ, ইয়াহইয়া এবং হামদান বলে জানা গেছে।

জানা গেছে, দুর্ঘটনায় নিহতরা রোববার মদিনা থেকে আল বাহাতে ফিরছিলেন। তাদের বহনকারী গাড়িটি তাঈফ-আল বাহা সড়কে পৌঁছালে অপর একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এই ঘটনায় অন্য গাড়ির চালকও প্রাণ হারান।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতদের বাবা-মা এবং আরো তিন ভাই বোন। অবস্থা খারাপ হওয়ায় তাদের সবাইকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে। তবে অলৌকিকভাবে দুর্ঘটনার সময় গাড়িতে থাকা চার বছরের একটি শিশু কোনো আহত হওয়া ছাড়াই বেঁচে গেছে।

নিহতদের মধ্যে সবার বড় ভাইয়ের বয়স ১৭ বছর। আর সবার ছোট শিশুটির বয়স ছিল মাত্রা আড়াই বছর। নিহত সবাইকে ওইদিনই আসর নামাজ শেষে সৌদির তাঈফে কবরস্থ করা হয় বলে স্থানীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে জানানো হয়েছে।

নিহতদের ভাই মোহাম্মদ সেলিম আল-ঘামদি জানিয়েছেন, তার পরিবারের সদস্যরা মদিনা থেকে আল-বাহাতে ফিরছিলেন। ওই সময়ই এই করুণ দুর্ঘটনায় কবলে পড়েন তারা। তিনি বলেছেন, ‘মদিনা থেকে আল-বাহাতে ফেরার সময় তাদের গাড়ি আল-বাহার সংযোগ সড়কের কাছে আসার পর দুর্ঘটনার শিকার হয়’

সূত্র: আল আরাবিয়া

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)