সাতক্ষীরা পৌরসভার বিরাজমান সমস্যা ও জেলার উন্নয়নে ২৩ দফা দাবী নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরা পৌরসভার বিরাজমান সমস্যা ও ২৩ দফা দাবীর বিষয় নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলামের সাথে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেলা বেলা ১২টায় জেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও প্রকাশক জি এম নুর ইসলাম, সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা, সহ-সভাপতি অধ্যাপক মোজাম্মেল হোসেন, সাংবাদিক কাজী শওকত হোসেন ময়না, আব্দুর রব ওয়ার্ছি, তৈয়েব হাসান বাবু, খুরশীদ জাহান শিলা, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, অধ্যাপক নুর মোহাম্মদ পাড়, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. আমিরুল ইসলাম মুকুল, মো. সামছুদ্দিন গজনবী বাবলু, মহিলা সম্পাদিকা মুর্শিদা আক্তার, অফিস সম্পাদক শেখ সোহরাব হোসেন বাবু, জন-সংযোগ সম্পাদক আবুল কালাম, প্রচার সম্পাদক মো. আশরাফুল করিম ধনি, কোষাধ্যক্ষ মো. আমিনুল হক খোকন, পর্যটন বিষয়ক সম্পাদক নুরুল হক, কৃষি ও মৎস্য বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন সুলতান, নির্বাহী সদস্য এস.এম মহিদার রহমান, জমাত আলী মেম্বর, মো. শফি উদ্দিন, আবু জাফর সিদ্দিকী, প্রভাষক মো. কামরুজ্জামান, মো. হাফিজুর রহমান, মাসুদুর জামান সুমন প্রমুখ।

মতবিনিময় সভায় জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু আলোচনা শুরুতে বলেন, সাতক্ষীরা পৌরসভার নিজস্ব মেয়র ও কাউন্সিলার সি ও অন্তঃদ্বন্দের কারণে পৌরসভার বর্তমানে পৌর নাগরিকরা বিভিনভাবেœ হয়রানির স্বীকার হচ্ছে, একই সাথে রাস্তা ঘাট, ড্রেণ ব্যবস্থা খুবই জরাজীর্ণ তাই জরুরী ভিত্তিতে সদর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি মহোদয়সহ জনপ্রতিনিধি সকলকে নিয়ে এই সমস্যার সমাধান করার প্রস্তাব রাখেন। এসময় সংগঠনের সভাপতি জি এম নুর ইসলাম সাতক্ষীরা জেলার উন্নয়নের জন্য ২৩ দফা দাবী গুলো ব্যাখ্যা করেন এবং জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম এর হাতে তুলে দেন। দাবী গুলি বাস্তবায়নের জন্য আগামী বাজেটের আগে সকল সংসদ সদস্যদের নিয়ে আলোচনায় বসার জন্য অনুরোধ করেন।

এসময় আলহাজ্ব মো. নজরুল ইসলাম জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দের কথা মনোযোগ সহকারে শোনেন এবং তিনি বলেন, আমিও লক্ষ্য করছি পৌরসভার বর্তমানে খারাপ অবস্থা এর একটি সুষ্ঠ সমাধান করতে হবে। আমরা এটা নিয়ে আলোচনায় বসতে পারি আর দাবি গুলির বিষয়ে বলেন, যে দাবি গুলো করা হয়েছে এগুলো খুবই গুরুত্বপূর্ণ আমরা এটা নিয়ে মাননীয় সংসদ সদস্যবৃন্দদের নিয়ে আলোচনা করতে হবে এবং মাননীয় প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করার চেষ্টা করবেন বলে আশ্বাস দেন। এসময় সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)