লাবসায় মহিলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানাসহ বিভিন্ন স্থানে এমপি রবির ইফতার বিতরণ

নিজস্ব প্রতিনিধি :

পবিত্র মাহে রমজানে মাস ব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের মাগুরা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং মহিলা মাদ্রাসাসহ বিভিন্ন স্থানে সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) সদরের লাবসা ইউনিয়নের মাগুরা মহিলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং মহিলা মাদ্রাসাসহ বিভিন্ন স্থানে গিয়ে এমপি রবির পক্ষ থেকে রোজাদারদের হাতে ইফতার তুলে দেওয়া হয়। এসময় হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থী ও রোজাদাররা এমপি রবির পক্ষ থেকে ইফতার পেয়ে বেজায় খুশি হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও এমপি রবির জন্য দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরদার নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মাহফুজুর রহমান, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আব্দুল হান্নান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল, সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান শোভন, পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নুর মনোয়ার হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)