পুলিশের ওপর হামলা: খুলনায় বিএনপির ৮০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক:

পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে খুলনায় বিএনপির ৮০০ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ মামলায় আটজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ এপ্রিল) রাতে খুলনা সদর থানার উপপরিদর্শক (এসআই) অজিত কুমার দাস বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

এর আগে বিকেলে বিএনপি কার্যালয়ের সামনে সড়কে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

মামলার আসামিরা হলেন- বিএনপির কেন্দ্রীয় তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা জেলা আহ্বায়ক আমীর এজাজ খান, মহানগর সদস্য শফিকুল আলম তুহিন, জেলা সদস্যসচিব মনিরুল হাসান বাপ্পি, কেন্দ্রীয় যুবদল নেতা নাজমুল হুদা চৌধুরী সাগরসহ ৫৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয়ে আরও ৭০০ থেকে ৮০০ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

মামলার বাদী খুলনা সদর থানার উপপরিদর্শক অজিত কুমার দাস বলেন, বিকেলে বিএনপির কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশের ওপর হামলা চালায় বিএনপি কর্মীরা। এ ঘটনায় পুলিশের গাড়ির ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ায় ৫৯ জনের নাম উল্লেখ করে ৭০০ থেকে ৮০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় এখনও পর্যন্ত আটজনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার (০১ এপ্রিল) বিকেলে খুলনায় ১০ দফা দাবিতে বিএনপির অবস্থান কর্মসূচি ছিল। তবে অনুমতি না থাকায় বিএনপি নেতাকর্মীদের সড়কে অবস্থান থেকে সরিয়ে দেয় পুলিশ। তবে পরে বিএনপি নেতাকর্মীরা একত্রিত হয়ে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এ সময় বিএনপি নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)