সাতক্ষীরায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে ডিবি ইউনাইটেড হাইস্কুলে ১০৩ পাউন্ডের কেক কাটলেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিনিধি :

“স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন” এই ¯স্লোগানকে সামনে রেখে ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাতক্ষীরায় ১০৩ পাউন্ডের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) বেলা ১১টায় ডিবি ইউনাইটেড হাইস্কুলের মোহাম্মদ হোসেন মিলানায়তনে ডিবি ইউনাইটেড হাই স্কুলের আয়োজনে ডিবি ইউনাইটেড হাই স্কুলের কার্যনির্বাহী পরিষদের বিদ্যোৎসায়ী সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী শেখ আব্দুল আহাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন ও আলোচনা সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসাক বলেন, ‘সাতক্ষীরা সদর উপজেলার মধ্যে ডিবি ইউনাইটেড হাইস্কুলের সকল দিক দিয়ে একটা ভালো সুনাম রয়েছে। যে কারণে এই ডিবি ইউনাইটেড হাইস্কুলকে স্মার্ট স্কুল হিসেবে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।’
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফতেমা তুজ-জোহরা, ৯নং ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুর সাত্তার, বীর মুক্তিযোদ্ধা শফিক আহমেদ, ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক ও বঙ্গবন্ধু পরিষদ সাতক্ষীরা পৌর শাখার আহবায়ক মো. মমিনুর রহমান মুকুল, ইউপি সদস্য আব্দুল হাকিম,আব্দুল খায়ের, মিজানুর রহমান প্রমুখ।

এসময় ডিবি ইউনাইটেড হাইস্কুলের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান স ালনা করেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মো. মুকুল হোসেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)