জেলা মহিলা আওয়ামী লীগ ও জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা

মাহফিজুল ইসলাম আককাজ :

১৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিট ভবনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. ফরিদা আকতার বানু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা’র স ালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন এবং বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি জেসমিন চৌধুরী, ইসমত আরা, তহমিনা রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, রুমা রানী বরকন্দাজ, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক সালেহা আক্তার, সদস্য রিক্তা, মনোয়ারা, ময়না, মমতাজ, ফাহিমা আক্তার, মাহমুদা প্রমুখ।

অপরদিকে জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে একই স্থানে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কেক কেটে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম। সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার জেলা কর্মকর্তা মোতাছেম বিল্লাহ, কম্পিউটার প্রশিক্ষক, তথ্য আপা ও দর্জি প্রশিক্ষণের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন ট্রেডের শিক্ষার্থী ও কোমলমতি শিশুরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)